দিনে ২ জিবি পর্যন্ত ডেটা সহ আনলিমিটেড কল, Airtel, Vi, Jio-র ৫০০ টাকার কমে সেরা প্ল্যান দেখে নিন

airtel-jio-vi-vodafone-idea-best-prepaid-plans-under-rs-500

airtel-jio-vi-vodafone-idea-best-prepaid-plans-under-rs-500

ইউজারদের সুবিধার্থে Airtel, Jio এবং Vodafone Idea (Vi) ৫০০ টাকার নীচে একাধিক প্রিপেইড প্ল্যান নিয়ে মার্কেটে হাজির হয়েছে। যেখানে প্রায় ৩ মাসের ভ্যালিডিটির সঙ্গে ডেটা, আনলিমিটেড কলিং এবং এসএমএস-এর সুবিধা পাওয়া যায়। পাশাপাশি কিছু কিছু ক্ষেত্রে মেলে স্ট্রিমিং বেনিফিটও। তবে এই প্রতিবেদনে আমরা সেই সমস্ত প্ল্যান নিয়ে আলোচনা করব, যেখানে অধিক ডেটা পাওয়া যায়। কারণ অবসর সময় কাটানোর পাশাপাশি কাজের দরকারেও‌‌ এখন মানুষের প্রচুর পরিমাণে ইন্টারনেট ডেটার প্রয়োজন হচ্ছে। আসুন Airtel, Vi ও Jio-র ৫০০ টাকার কমে কোন প্ল্যানগুলি বেশি ডেটা অফার করছে জেনে নেওয়া যাক।

৫০০ টাকার কমে Airtel এবং Vi-র ৪৪৯ টাকার একটি প্ল্যান নিয়ে এসেছে। ৪৪৯ টাকার প্ল্যানে Airtel, ইউজারদের ২ জিবি দৈনিক ডেটা, প্রতিদিন ১০০ টি এসএমএস, এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেয়। পাশাপাশি এই প্ল্যানে Prime Video Mobile Edition, Airtel XStream এবং Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়। এই প্যাকের ভ্যালিডিটি ৫৬ দিন। অন্যদিকে, Vi-র ৪৪৯ টাকার প্রিপেইড প্ল্যানটি একটি ডাবল ডেটা বেনিফিট প্যাক, যা ৫৬ দিনের জন্য দৈনিক ৪ জিবি ডেটা অফার করে। সেইসাথে এই প্ল্যানটিতে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি এসএমএস ও উইকএন্ড রোলওভার ডেটা বেনিফিটও পাওয়া যাবে।

উল্লেখ্য যে, এয়ারটেলের ৫৬ দিনের মেয়াদের প্ল্যান শুরু হচ্ছে ৩৯৯ টাকা থেকে। ৩৯৯ টাকার প্ল্যানটিতে আনলিমিটেড কল, প্রতিদিন ১০০ টি এসএমএস, দৈনিক ১.৫ জিবি ডেটা সহ Prime Video Mobile Edition, Airtel XStream এবং Wynk Music-এর সাবস্ক্রিপশন পাওয়া যায়। এয়ারটেলের ৩৪৯ টাকা এবং ৩৯৮ টাকার আরও দুটি প্রিপেইড প্ল্যান রয়েছে, যাদের মেয়াদ ২৮ দিন, এবং এগুলি যথাক্রমে ২.৫ জিবি এবং ৩ জিবি দৈনিক ডেটা অফার করে।

আবার ভিআই-এর ঝুলিতে ৩৯৯ টাকার একটি প্রিপেইড প্ল্যান রয়েছে, এখানে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি এসএমএস, দৈনিক ১.৫ জিবি ডেটা সহ Vi Movies and TV-র অ্যাক্সেস ও উইকএন্ড রোলওভার ডেটা বেনিফিট উপভোগ করা যায়। আবার অ্যাপের মাধ্যমে রিচার্জ করলে ৫ জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে।

Reliance Jio-র কথা বললে, তারা ৪৪৪ টাকার একটি প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে ৫৬ দিনের মেয়াদে আনলিমিটেড কল, দৈনিক ২ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০ টি এসএমএস সহ Jio অ্যাপগুলির সাবস্ক্রিপশন পাওয়া যায়।

আবার জিও গ্রাহকরা ২৪৯ টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জ করতে পারেন। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন এবং এতে প্রতিদিন ২ জিবি ডেটা, দৈনিক ১০০ টি এসএমএস এবং যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়। এছাড়া, সংস্থার ৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যানটি ৫৬ দিনের মেয়াদে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, দৈনিক ১০০ টি এসএমএস, আনলিমিটেড কলিং বেনিফিট দেয়।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।