Airtel Vs Jio Vs Vodafone: মাসিক প্ল্যানে কোন কোম্পানি দেয় বেশি সুবিধা

টেলিকম কোম্পানিতে গ্রাহক ধরার লড়াই ক্রমাগত চলছে। প্রতিটি কোম্পানি কম দামে বেশি সুবিধা দিয়ে গ্রাহক টানার চেষ্টা করছে। এয়ারটেল সম্প্রতি 299 টাকার একটি প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। এছাড়াও এই মূল্যে জিও ভোডাফোনের প্রিপেড প্ল্যান আছে। আজ আমরা 300 টাকার কম এই প্ল্যানগুলোতে কে কি সুবিধা দেয় তা আপনাদের বলবো।

এয়ারটেল 299 টাকার প্ল্যান :

এই প্ল্যান এয়ারটেলের প্রিপেড গ্রাহকদের জন্য বৈধ। 299 টাকার প্ল্যানে গ্রাহকরা Amazon Prime মেম্বারশীপের সাথে আনলিমিটেড কলিং, প্রতিদিন 100 এসএমএস ও 2.5 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 28 দিন। সব মিলিয়ে 299 টাকায় 70 জিবি ডেটা পাওয়া যাচ্ছে।

জিও 299 টাকার প্ল্যান :

এর আগে জিও 299 টাকার প্ল্যান লঞ্চ করেছিল। যেখানে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 28 দিন। গ্রাহকরা মোট 84 জিবি ডেটা পাবে। এছাড়াও আনলিমিটেড কল ও প্রতিদিন 100 এসএমএস দেওয়া হবে। এর সাথে জিও টিভি, জিও মিউজিকের মতো পরিষেবা পাওয়া হবে

ভোডাফোন 255 টাকার প্ল্যান :
ভোটডাফোনের এই প্ল্যানের বৈধতা 28 দিন। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে ন্যাশনাল রোমিং এর সুবিধা পাবে। এর সাথে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হবে। অর্থাৎ মোট 56 জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও ভোডাফোন প্লের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।