জিতুন মোটরবাইক সহ অনেক পুরস্কার, Airtel আনলো ক্রিকেট বোনাঞ্জা

airtel-launched-cricket-bonanza-with-ndtv-all-you-need-to-know

পেশাদার ক্রিকেটের জগতে বাণিজ্য এবং বিনোদনের শেষ কথা আইপিএল ওরফে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। আইপিএল-কে উপলক্ষ্য করে সমস্ত কোম্পানিই একটু লাভের মুখ দেখার আশায় থাকে। টেলিকম কোম্পানিগুলিও এ ব্যাপারে পিছিয়ে নেই। ক্রিকেটের উন্মাদনাকে আরও উসকে দেওয়ার জন্য Airtel তাদের Airtel Thanks অ্যাপে শুরু করেছে Cricket Bonanza। এর জন্য তারা NDTV-র সাথে সমঝোতা করেছে।

Airtel Cricket Bonanza কি?

Airtel Cricket Bonanza-র মধ্যে রয়েছে কুইজ কনটেস্ট এবং ক্রিকেট গেম। এই গেমে জিতলে পেতে পারেন একটি Royal Enfield 350 মোটরবাইকের মতো বাম্পার প্রাইজ। এই বাম্পার পুরষ্কারটি অবশ্য একজন লাকি উইনারকেই দেওয়া হবে। ইউজাররা তাদের অংশগ্রহণের উপর ভিত্তি করে পয়েন্ট পাবেন। মোটরবাইক ছাড়াও Amazon ভাউচার, Sony ব্লুটুথ স্পিকার এবং Samsung স্মার্টফোন-সহ দৈনিক ও সাপ্তাহিক পুরষ্কারও রয়েছে।

তাছাড়া এই কনটেস্টে আছে ‘Spin the Wheel’ যা আপনার ভাগ্যের চাকা ঘুরিয়ে দিতে পারে ডিজিটাল মাধ্যমেই। এখানেও আপনি পেতে পারেন দৈনিক ও সাপ্তাহিক পুরষ্কার। ‘Predict to Win’-এ তিনটি সহজ প্রশ্নে ক্রিকেট ম্যাচের স্কোর ভবিষ্যৎবাণী করে পুরষ্কার জিতে যেতে পারেন।

আবার ‘Game Play’ অপশনে আছে বিভিন্ন গেম খেলার সুযোগ। বিভিন্ন গেমের মধ্যে রয়েছে ফিল্ডার চ্যালেঞ্জ এবং সুপার ক্রিকেট, যেখানে পুরষ্কার ও পয়েন্ট জেতা যাবে। ‘Quizmania’-তে বন্ধু ও পরিবারের সদস্যদের ইনভাইট করে প্রিয় ক্রিকেট টিম বিষয়ে কুইজ খেলতে পারেন। Airtel-এর চিফ প্রোডাক্ট অফিসার আদর্শ নায়ার বলেন, “আমাদের লক্ষ্য হল Airtel Thanks অ্যাপকে আমাদের গ্রাহকদের সমস্ত চাহিদা- সার্ভিস থেকে শুরু করে উৎকৃষ্ট বিনোদনের একক গন্তব্য হিসাবে তৈরি করা। NDTV-র মাধ্যমে গেমের মধ্যে ক্রিকেটের অভিজ্ঞতা আনতে পেরে আমরা রোমাঞ্চিত এবং এটি চলতি খেলার সিজনেও বাড়তি রোমাঞ্চ যোগ করবে বলে মনে করি।”

NDTV-র পক্ষ থেকে চিফ স্ট্র্যাটেজি অফিসার অরিজিৎ চ্যাটার্জি জানান, “আমরা Airtel-এর এই উদ্যোগে অংশ নিতে পেরে উৎসাহিত, আমাদের লক্ষ্য Airtel ইউজারদের জন্য ভালো কনটেন্টের সঙ্গে সঙ্গে একটি ওয়ান-স্টপ গেমিং অভিজ্ঞতা নিয়ে আসা। সব সময়ের মতোই উৎকৃষ্টতম ইউজার অজিজ্ঞতা গড়ে তোলা যা কনটেন্ট, বাণিজ্য ও কমিউনিটিকে সমান গুরুত্ব দেবে, তা NDTV DNA-র একটা অংশ। আমরা এই অজিজ্ঞতা Airtel ইউজারদের জন্য আনতে পেরে খুব খুশী।”

১৯-শে সেপ্টেম্বর থেকে এই কনটেস্ট শুরু হয়েছে। চলবে ১০ নভেম্বর অব্দি। Airtel Thanks অ্যাপে এই ক্রিকেট বোনাঞ্জা পাওয়া যাবে। গেমের পাশাপাশি ক্রিকেটের খবর, ম্যাচ শিডিউল এবং স্কোর অ্যালার্টও পাওয়া যাবে NDTV-র তরফ থেকে।