জিও কে টেক্কা দিয়ে একবছরের ধামাকা প্ল্যান আনলো এয়ারটেল, রোজ ২ জিবি ডেটা ও কল

এই মুহূর্তে টেলিকম মার্কেটে দীর্ঘমেয়াদি প্ল্যানগুলি ব্যাপক জনপ্রিয়। এই কারণেই জিও থেকে এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া বেশ কয়েকটি দীর্ঘ মেয়াদি প্ল্যান গ্রাহকদের জন্য উপলব্ধ করেছে। জিও কয়েকদিন আগেই ৩৬৫ দিনের ২,৩৯৯ টাকার প্ল্যান এনেছিল। যেখানে রোজ ২ জিবি ডেটা অফার করা হয়। এবার Airtel ও জিও কে টেক্কা দিয়ে ৩৬৫ দিনের রোজ ২ জিবি ডেটা প্ল্যান আনলো। এই প্ল্যানের মূল্য ২,৪৯৮ টাকা। এর আগেও এয়ারটেল একবছরের একটি প্ল্যান এনেছিল। যেখানে রোজ ১.৫ জিবি ডেটা অফার করে। আসুন এয়ারটেলের এই প্ল্যানের সুবিধা জেনে নিই।

এয়ারটেল ২,৪৯৮ টাকার প্ল্যান :

এয়ারটেল তাদের ২,৪৯৮ টাকার প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি অফার করছে। এই প্ল্যানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে আবার এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে গ্রাহকরা। এছাড়াও অতিরিক্ত বেনিফিট হিসাবে ZEE5 Premium,Airtel Xstream এবং Wynk Music সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আবার একটি ফোনের জন্য ফ্রি অ্যান্টিভাইরাস ও হ্যালোটিউন পাওয়া যাবে। এমনকি FASTag রিচার্জের উপর ১৫০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার শাও একাডেমীর ২৮ দিনের ফ্রি ক্লাসের সুযোগ পাবেন।

রিলায়েন্স জিও ২,৩৯৯ টাকার প্ল্যান :

২,৩৯৯ টাকার প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি অফার করছে জিও। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পাবে। অর্থাৎ মোট ৭৩০ জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে রোজ মিলবে ১০০ এসএমএস। আবার এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। অতিরিক্ত বেনিফিট হিসাবে জিও অ্যাপ সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল ২৩৯৮ টাকার বার্ষিক প্ল্যান :

এয়ারটেল তাদের লম্বা বৈধতার প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করে। এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এছাড়াও অতিরিক্ত বেনিফিট হিসাবে ZEE5 Premium,Airtel Xstream এবং Wynk Music সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আবার একটি ফোনের জন্য ফ্রি অ্যান্টিভাইরাস ও হ্যালোটিউন পাওয়া যাবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।