আনলিমিটেড কল ও ডেটা সহ এয়ারটেল আনলো ২৮৯ টাকার নতুন প্ল্যান

গতকালই সমস্ত সার্কেলে ক্লাউড ভিত্তিক VoLTE নেটওয়ার্ক চালু করেছিল Airtel। যার দ্বারা আরও দুর্দান্ত নেটওয়ার্ক পরিষেবা পাবে গ্রাহকরা। এরপরেই আজ কোম্পানি নতুন একটি প্রিপেড প্ল্যান এনেছে। এই প্ল্যানে কলিং, ডেটা ও এসএমএস সুবিধা পাবে গ্রাহকরা। এই প্ল্যানের মূল্য ২৮৯ টাকা। সাথে কোম্পানি এবার থেকে ৭৯ টাকার প্ল্যানে ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন ও অফার করবে। আসুন এয়ারটেলের নতুন প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানি।

এয়ারটেল ২৮৯ টাকার প্ল্যান:

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে লোকাল ও এসটিডি আনলিমিটেড কলের সুবিধা পাওয়া। এছাড়াও প্রতিদিন ১.৫ জিবি ডেটা মিলবে। অর্থাৎ মোট ৪২ জিবি ডেটা অফার করা হচ্ছে। এরসাথে রোজ ১০০ এসএমএস পাওয়া যাবে। আবার এখানে অতিরিক্ত সুবিধাও পাবে গ্রাহকরা। যার মধ্যে এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, জি৫ প্রিমিয়াম, উইংক মিউজিক সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত। আবার ফাস্ট্যাগ নিলে ১৫০ টাকা ক্যাশব্যাক ও অফার করা হবে।

এর আগেও এয়ারটেল ২৮৯ টাকার একটি প্ল্যান অফার করতো। যদিও গতবছর ডিসেম্বরে তা বন্ধ করে দেওয়া হয়। এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল ৪৮ দিন। এখানে আনলিমিটেড ভয়েস কল অফার করা হত। এরসাথে রোজ ১ জিবি ডেটা দেওয়া হত।

এয়ারটেল ৭৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের ৭৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ও ২৮ দিন। এখানে ৬৩.৯৫ টাকা টকটাইম ও ২০০ এমবি ডেটা দেওয়া হয়। কল চার্জ এখানে ২.৫ পয়সা প্রতি সেকেন্ড হিসাবে নেওয়া হয়। তবে এবার থেকে এই প্ল্যানেও ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন অফার করছে কোম্পানি।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।