এয়ারটেল আনলো ৪৯৯ টাকার নতুন প্ল্যান, রোজ মিলবে ৩ জিবি ইন্টারনেট ডেটা

টেলিকম মার্কেটে ক্রমবর্ধমান প্রতিযোগিতার কথা রেখে, দেশের জনপ্রিয় টেলিকম কোম্পানি Airtel ৪৯৯ টাকার নতুন প্ল্যান আনলো। যদিও এই প্ল্যান কোম্পানির বর্তমান গ্রাহকদের জন্য নয়। যারা নতুন এয়ারটেল কানেকশন নিয়েছে, তাদের প্রথম রিচার্জের বিকল্প হিসাবে এই প্ল্যান আনা হয়েছে। এর আগে Airtel এর চারটি ফার্স্ট রিচার্জ প্ল্যান (এফআরসি) ছিল। যদিও ৪৯৯ টাকার প্ল্যানটি হল প্রথম FRC প্ল্যান যেখানে ১ বছরের জন্য Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল ৪৯৯ টাকার ফার্স্ট রিচার্জ প্ল্যান:

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে প্রতিদিন ৩ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। এরসাথে রোজ মিলবে ১০০ এসএমএস। আবার এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা উপলব্ধ। সাথে এ বছরের ডিজনি প্লাস হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আসুন এবার জেনে নিই এয়ারটেলের অন্যান্য ফার্স্ট রিচার্জ প্ল্যান সম্পর্কে।

এয়ারটেল ১৯৭ টাকার ফার্স্ট রিচার্জ প্ল্যান :

এটি এয়ারটেলের সবচেয়ে সস্তা এফআরসি প্ল্যান। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে রোমিংয়ের সাথে অন্যান্য নেটওয়ার্কে আনলিমিটেড কলিং বেনিফিট দেওয়া হয়। এবার এখানে মোট ৩০০ এমএসএস ও রোজ ২ জিবি ডেটা অফার করা হয়।

এয়ারটেল ২৯৭ টাকার ফার্স্ট রিচার্জ প্ল্যান :

এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে রোমিং সহ সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা থাকবে। আবার এখানে পাবেন রোজ ১০০ এসএমএস।

এয়ারটেল ৪৯৭ টাকার ফাস্ট রিচার্জ প্ল্যান:

এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে ২৯৭ টাকার প্ল্যানের মত রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করা হবে। এরসাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা।

এয়ারটেল ৬৪৭ টাকার ফার্স্ট রিচার্জ প্ল্যান :

এটা কোম্পানির সবচেয়ে দামি ফার্স্ট রিচার্জ প্ল্যান। এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানেও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং বেনিফিট পাওয়া যাবে।