Airtel নিয়ে এল ৭৮ টাকা ও ২৪৮ টাকার নতুন প্ল্যান, বিনামূল্যে পাবেন উইঙ্ক প্রিমিয়াম সাবস্ক্রিপশন

airtel-launched-rs-78-rs-248-data-add-on-plans-with-free-wynk-premium

ভারতে এখন ইন্টারনেট ডেটার চাহিদা তুঙ্গে। সেকারণেই টেলিকম কোম্পানিগুলি অল ইন ওয়ান (কলিং+ ডেটা + এসএমএস) প্ল্যানের সাথে ডেটা প্ল্যানও অফার করে থাকে। গ্রাহকদের চাহিদার কথা বুঝে সম্প্রতি Airtel দুটি ডেটা অ্যাড অন প্ল্যান এনেছে। এই দুই প্ল্যানের মূল্য হল ৭৮ টাকা ও ২৪৮ টাকা। এই প্ল্যানগুলির সাথে ইন্টারনেট ইন্টারনেট ডেটা তো মিলবেই সাথে উইঙ্ক প্রিমিয়াম সাবস্ক্রিপশন (Wynk Premium subscription) পাওয়া যাবে। আসুন এয়ারটেলের এই দুই প্রিপেড ডেটা অ্যাড অন প্ল্যানের সুবিধা জেনে নিই।

Airtel ৭৮ টাকার ডেটা অ্যাড অন প্ল্যান

এয়ারটেলের ৭৮ টাকার ডেটা অ্যাড অন প্ল্যানে ৫ জিবি ডেটা পাওয়া যাবে। এর পাশাপাশি বিনামূল্যে একমাসের উইঙ্ক প্রিমিয়াম সাবস্ক্রিপশন অফার করা হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি বর্তমানে ব্যবহৃত প্ল্যানের ভ্যালিডিটির সমান। এই ডেটা শেষ হয়ে গেলে ৫০ পয়সা/এমবি হিসাবে চার্জ করা হবে।

Airtel ২৪৮ টাকার ডেটা অ্যাড অন প্ল্যান

এই প্ল্যানের সবচেয়ে আকর্ষণীয় দিক হল বিনামূল্যে একবছর উইঙ্ক প্রিমিয়াম সাবস্ক্রিপশন। এছাড়াও গ্রাহকরা এই প্ল্যানে পাবে ২৫ জিবি ইন্টারনেট ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটিও ৭৮ টাকার প্ল্যানের মত। এখানেও ডেটা শেষ হলে ৫০ পয়সা/এমবি হিসাবে চার্জ করা হবে।

জানিয়ে রাখি ডেটা অ্যাড অন প্ল্যান আপনার সিমের কোনো ভ্যালিডিটি বাড়ায় না। বরং আপনার ব্যবহৃত প্ল্যানের দৈনিক ডেটা কম কম পড়ে গেলে ডেটা অ্যাড অন প্ল্যান রিচার্জ করতে পারেন।

এয়ারটেলের তরফে জানানো হয়েছে গ্রাহকরা Airtel Thanks অ্যাপের মাধ্যমে Wynk Premium সাবস্ক্রিপশন নিতে পারেন। এরজন্য একমাসে ৪৯ টাকা খরচ করতে হবে। আবার একবছরের জন্য ব্যয় করতে হবে ৩৯৯ টাকা।

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology