আনলিমিটেড কল ও ডেটার সাথে এয়ারটেল আনলো তিনটি নতুন প্ল্যান, শুরু ৯৯ টাকা থেকে

জনপ্রিয় টেলিকম সংস্থা Airtel, গ্রাহকদের সন্তুষ্ট রাখতে প্রায়ই নতুন কিছু করার চেষ্টা করে। গতকাল আমরা সংস্থার প্লাটিনাম প্রোগ্রামের কথা জানিয়েছিলাম। আজ কোম্পানিটি নতুন তিনটি প্রিপেইড প্ল্যানের ঘোষণা করেছে। এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য ৯৯ টাকা, ১২৯ টাকা এবং ১৯৯ টাকার প্ল্যানগুলি এনেছে। এখানে গ্রাহকরা কল, ডেটা ও এসএমএস সুবিধা পাওয়া যাবে। নতুন এই প্ল্যানগুলি অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, চেন্নাই, হিমাচল প্রদেশ, জম্মু ও কাশ্মীর, কর্ণাটক, পাঞ্জাব এবং তামিলনাড়ুর মত অঞ্চলে উপলব্ধ নয়। আসুন এই প্ল্যানগুলির সমস্ত সুবিধা সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এয়ারটেল ৯৯ টাকার প্ল্যান:

এই প্ল্যানটির বৈধতা ১৮ দিন। এই প্ল্যানে পাবেন ১ জিবি ডেটা, আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলিং সুবিধা। এছাড়া রোজ ১০০ টি ফ্রি এসএমএস পাওয়া যাবে। প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা বিনামূল্যে Airtel Xstream, Wynk Music, এবং Zee5 Premium সাবস্ক্রিপশন পাবেন।

এয়ারটেল ১২৯ টাকার প্ল্যান:

এই প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন। ১২৯ টাকার প্ল্যানটি রিচার্জ করলে আপনি ৯৯ টাকার প্ল্যানটির অনুরূপ সমস্ত বেনিফিট পাবেন। এক্সট্রা বলতে এই প্ল্যানে ৩০০ টি এসএমএস পাওয়া যাবে। অর্থাৎ এখানেও ১ জিবি ডেটা, আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলিং সুবিধা পাওয়া যাবে।

এয়ারটেল ১৯৯ টাকার প্ল্যান:

১৯৯ টাকার প্ল্যানটিতে দৈনিক ১ জিবি ডেটা পাওয়া যাবে। আবার প্রতিদিন সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা মিলবে। এছাড়া প্রতিদিন ১০০ টি এসএমএস, ফ্রি হ্যালো টিউনস এবং এয়ারটেল এক্সস্ট্রিম, উইঙ্ক মিউজিক ও Zee5 প্রিমিয়ামের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।