এয়ারটেল গ্রাহক ? আপনার জন্য আছে সুসংবাদ

আপনি যদি এয়ারটেল গ্রাহক হোন, তবে আপনার জন্য একটি খুশির খবর আছে। কারণ কিছুদিন আগেই ভারতী এয়ারটেলের নতুন উদ্যোগ হিসেবে airtel book app লঞ্চ করা হয়েছে । এয়ারটেল বুক অ্যাপটি বিশেষত একটি ই বুক অ্যাপ যা মোবাইল ব্যবহারকারীদের উদ্দেশ্য করে লঞ্চ করা হয়েছে।তারহীন সার্ভিসের জগতে নতুন নতুন উদ্যোগ গুলি বাস্তবায়িত করার মাধ্যমে এয়ারটেল তাদের ইউজার বেস আরো সুদৃঢ় করতে চাইছে।

ইতিমধ্যেই এয়ারটেলের সিইও জানিয়েছেন যে এয়ারটেল বুক অ্যাপটি সত্তর হাজারেরও বেশি ইবুক, ব্যবহারকারীকে প্রদান করবে যেখানে ভারতীয় লেখকের সাথেসাথে আন্তর্জাতিক বহু খ্যাতনামা লেখক এর বই ও থাকবে।আপনাদের জানিয়ে রাখি এই অ্যাপটি গুগল প্লে বুকস, অ্যামাজন কিন্ডেল সার্ভিস, অ্যাপেল বুকস এর থেকে সাইজে অনেকটাই ছোট।

ভারতী এয়ারটেল এর মতামত অনুসারে সমস্ত এয়ারটেল ব্যবহারকারী এই অ্যাপটি কে ৩০ দিন বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।একমাস পরে পাঠকদের জন্য ছয় মাসের প্যাকটি ১২৯ টাকা এবং বারো মাসের প্যাকটি ১৯৯ টাকা করা হয়েছে। আমরা জানি অ্যামাজন কিন্ডেল এর মাসিক সাবস্ক্রিপশন ১৬৯ টাকা ।যদিও সেখানে এক মিলিয়নেরও বেশি ইবুক দেওয়া হয়েছে।

ভারতী এয়ারটেল এর কনটেন্ট এবং অ্যাপ এর সিইও সমীর বত্রা এক ইন্টারভিউতে জানিয়েছেন -” এয়ারটেল বুক তাদের এই দুর্গম যাত্রাপথের অপর এক প্রধান ফলক। যেভাবে তারা wynk music এবং airtel tv কে আজ একটি সুস্থিত পরিস্থিতিতে পৌঁছাতে সফল হয়েছেন, তিনি আশা রাখেন যে সেই ভাবে এয়ারটেল বুক ও একদিন সেই পরিস্থিতিতে পৌঁছাবে।” তিনি আরো বলেছেন যে যদিও বর্তমানে অন্যান্য ই-বুক প্রদানকারী অ্যাপগুলির তুলনায় এটি অনেকাংশেই ছোট তবুও শীঘ্রই বিশ্বব্যাপী তা পরিচিতি লাভ করবে তা তাদের দৃঢ় বিশ্বাস ।

পড়ুন : এয়ারটেল আনলো ৪টি নতুন প্ল্যান, ৭৬ টাকা থেকে শুরু

Last Updated on