Airtel My WiFi: ১০০ জিবি পর্যন্ত ইন্টারনেট ডেটা, এয়ারটেলের মাই ওয়াইফাই প্ল্যান শুরু হয়েছে ২৯৯ টাকা থেকে

Airtel My WiFi এর সবচেয়ে বড় সুবিধা হলো ১৮ মাস পর থেকে এর ডঙ্গল চার্জ আপনাকে আর দিতে হবে না।

airtel-my-wifi-plans-start-price-rs-299-get-up-to-100gb-data

জনপ্রিয় টেলিকম অপারেটর Bharti Airtel এর ‘My WiFi’ সার্ভিস ইতিমধ্যেই ভারতে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। মূলত কর্পোরেট কাস্টমারদের জন্য এই ওয়াই-ফাই হটস্পট পরিষেবা এনেছিল সংস্থাটি। এই পরিষেবায় গ্রাহকরা চারটি প্ল্যান বিকল্প হিসেবে পান। এই প্ল্যানগুলির দাম শুরু হচ্ছে ২৯৯ টাকা থেকে এবং সর্বোচ্চ প্ল্যানের দাম পড়বে ৪৯৯ টাকা। এতে Google Workspace বেনিফিটের সঙ্গে ইউজাররা পাবেন প্রচুর পরিমাণে ইন্টারনেট ডেটা। আসুন দেখে নেওয়া যাক কোন প্ল্যানে কী বেনিফিট পাওয়া যাবে।

Airtel My WiFi-র ২৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই মাই ওয়াইফাই প্ল্যানে মাসে ৩০ জিবি ডেটা এবং ১০০ টি ফ্রি এসএমএসের সুবিধা পাওয়া যায়। যদিও অন্য আর কোনো বেনিফিট মিলবে না।

Airtel My WiFi-র ৩৪৯ টাকার প্ল্যান

৩৪৯ টাকার এই প্ল্যানে মাসিক ৪০ জিবি ডেটা এবং ১০০ টি ফ্রি এসএমএস অফার করা হয়। এখানেও অন্য কোনও সুবিধা থাকছে না।

Airtel My WiFi-র ৩৯৯ টাকার প্ল্যান

৩৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে মাসিক ৬০ জিবি ডেটা এবং ১০০ টি এসএমএসের সুবিধা। এই প্ল্যানে আপনি গুগল ওয়ার্কস্পেসও ব্যবহার করতে পারবেন।

Airtel My WiFi-র ৪৯৯ টাকার প্ল্যান

৪৯৯ টাকার প্ল্যানে ১০০ জিবি ডেটা এবং ১০০ টি ফ্রি এসএমএসের সঙ্গে গুগল ওয়ার্কস্পেস অ্যাক্সেস করতে পারবেন গ্রাহকরা।

এই প্রত্যেকটি প্ল্যানের সাথে আলাদাভাবে ডঙ্গল নেওয়া যেতে পারে। এরজন্য চার্জ দিতে হবে।

Airtel My WiFi ফিচার

এয়ারটেল মাই ওয়াইফাই হলো এমন একটি ডিভাইস, যার মাধ্যমে আপনি যেকোনও জায়গা থেকে ইন্টারনেট কানেক্ট করতে পারবেন। যদিও এখনকার প্রায় সব অ্যান্ড্রয়েড ফোনে ওয়াইফাই কানেক্টিভিটির সুবিধা থাকে। তাতে যে কোনও সংস্থার ওয়াইফাই কানেক্ট হতে পারে। কিন্তু এয়ারটেল মাই ওয়াইফাই এমন একটি ডিভাইস যার মাধ্যমে আপনি কেবলমাত্র এয়ারটেলের পরিষেবা উপভোগ করতে পারবেন।

খুব সহজেই আপনার ব্যাগ বা পকেটে ঢুকে যেতে পারে ছোট্ট এই ডিভাইসটি। এর ব্যাক সাইট ওপেন করে আপনাকে ‘Bharti Airtel’ সিম ভরতে হবে। এরপর আপনি অফিস, পার্ক,লাইব্রেরী বা যেকোনও জায়গাতেই এই ডিভাইসটি নিয়ে যেতে পারবেন।

Airtel My WiFi এর সবচেয়ে বড় সুবিধা হলো ১৮ মাস পর থেকে এর ডঙ্গল চার্জ আপনাকে আর দিতে হবে না। ১৮ মাস ব্যবহার করার পর এই ডঙ্গলটি সম্পূর্ণ বিনামূল্যে আপনি ব্যবহার করতে পারবেন। তবে আপনি চাইলে একবারেই মাত্র ২ হাজার টাকা দিয়ে এই ডঙ্গল কিনে নিতেও পারেন।

Airtel Business My WiFi প্ল্যান কিনতে চাইলছ কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। সেখানেই এয়ারটেল কর্পোরেট পোস্টপেড প্ল্যানগুলি পাওয়া যাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।