এয়ারটেল আনলো নতুন প্ল্যান, দেখুন আগে কত ছিল আর এখন কত হলো

ভোডাফোন-আইডিয়ার মতোই গত ১ ডিসেম্বর নতুন প্ল্যান ঘোষণা করেছে এয়ারটেল। যেখানে সংস্থাটি আগের তুলনায় প্রায় ৪২ শতাংশ দাম বাড়িয়েছে। বেসিক প্ল্যান থেকে কম্বো প্ল্যান, সবজায়গায় গ্রাহকদের এখন অতিরিক্ত খরচ হবে। যদিও এরসাথে সংস্থাটি এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম এবং উইংক মিউজিক সাবস্ক্রিপশন বিনামূল্যে দেবে। আসুন দেখে নিই আগে এয়ারটেলের নতুন প্ল্যানগুলো এবং জেনে নিই আগে এর দাম ছিল।

১৯ টাকার প্ল্যান ( দাম বাড়ানো হয়নি ) :

এয়ারটেলের এই প্ল্যানে ২ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিং এবং ১৫০ এমবি ডেটা দেওয়া হবে। এছাড়াও পাওয়া যাবে ১০০ টি এসএমএস।

৪৯ টাকার প্ল্যান ( আগে ছিল ৩৫ টাকা ) :

এয়ারটেলের বেসিক প্ল্যান শুরু হয়েছে ৪৯ টাকা থেকে। এখানে গ্রাহকরা ৩৮.৫৩ টাকা টকটাইম ও ১০০ এমবি ডেটা পাবে। এই প্ল্যানে প্রতি সেকেন্ডে ২.৫ পয়সা চার্জ করা হবে।

৭৯ টাকার প্ল্যান ( আগে ছিল ৬৫ টাকা ) :

বেসিক প্ল্যানের পরবর্তী প্ল্যান হলো ৭৯ টাকার। এই প্ল্যানের ভ্যালিডিটি ও ২৮ দিন। এখানে ৬৩.৯৫ টাকা টকটাইম ও ২০০ এমবি ডেটা দেওয়া হবে। কল চার্জ এখানেও ২.৫ পয়সা প্রতি সেকেন্ড হিসাবে নেওয়া হবে।

১৪৮ টাকার প্ল্যান ( আগে ছিল ১২৯ টাকা ) :

এয়ারটেলের ২৮ দিনের আনলিমিটেড প্ল্যান শুরু হয়েছে ১৪৮ টাকা থেকে। এখানে গ্রাহকদের মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস দেওয়া হবে। এছাড়াও পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং এর সুযোগ।

২৪৮ টাকার প্ল্যান ( নতুন প্ল্যান ) :

২৮ দিনের আরেকটি আনলিমিটেড প্ল্যান হলো ২৪৮ টাকার। এখানে গ্রাহকরা আনলিমিটেড কলিং এর সাথে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে।

২৯৮ টাকার প্ল্যান ( আগে ছিল ২৪৯ টাকা ) :

২৮ দিনের পরবর্তী প্ল্যানটি হলো ২৯৮ টাকার। এখানে রোজ ২ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে। এছাড়াও পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং ও রোজ ১০০ এসএমএস এর সুযোগ।

৫৯৮ ও ৬৯৮ টাকার প্ল্যান ( আগে ছিল ৪৪৮ ও ৪৯৯ টাকা ) :

এয়ারটেল দুটি প্ল্যান এনেছে যার ভ্যালিডিটি ৮৪ দিন। যার প্রথমটির মূল্য ৫৯৮ টাকা এবং দ্বিতীয়টির মূল্য ৬৯৮ টাকা। এই দুই প্ল্যানেই আনলিমিটেড ভয়েস কলিং ও রোজ ১০০ এসএমএস দেওয়া হবে। এছাড়াও এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম এবং উইংক মিউজিক সাবস্ক্রিপশন পাবে গ্রাহকরা। দুটি প্ল্যানে যথাক্রমে ১.৫ জিবি ডেটা ও ২ জিবি ডেটা যথাক্রমে দেওয়া হবে।

১,৪৯৮ ও ২,৩৯৮ টাকার প্ল্যান ( আগে ছিল ৯৯৮ ও ১,৬৯৯ টাকা ) :

এয়ারটেল দুটি বার্ষিক প্ল্যান নিয়ে এসেছে। এই দুই প্ল্যানের মূল্য ১,৪৯৮ টাকা ও ২,৩৯৮ টাকা। প্রথমে বলি ১,৪৯৮ টাকার প্ল্যানের কথা। এখানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলের সুবিধা ভোগ করবে। এছাড়াও ২৪ জিবি ডেটা ও ৩,৬০০ এসএমএস পাওয়া যাবে। আবার ২,৩৯৮ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করা হচ্ছে।

 

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!