বিনামূল্যে ১ জিবি ডেটা, Jio কে টেক্কা দিয়ে বিশেষ অফার আনলো Airtel

airtel-offering-1-gb-free-data-to-selected-users-like-reliance-jio

টেলিকম মার্কেটে Reliance Jio ও Airtel এর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা নতুন নয়। দুটি কোম্পানিই গ্রাহক ধরার জন্য নিত্যনতুন অফার আনছে। যদিও গ্রাহক সংখ্যার বিচারে জিও এখন অনেকটাই এগিয়ে, তবে এয়ারটেলও ছাড়ার পাত্র নয়। জিও-র মতো এয়ারটেল ও এবার নির্বাচিত গ্রাহকদের বিনামূল্যে ডেটা অফার করতে শুরু করলো। এই অফারে গ্রাহকরা বিনামূল্যে ১ জিবি ডেটা পাবে।

যদিও জিওর ফ্রি ডেটা অফারের থেকে এয়ারটেলের এই অফার কিছুটা আলাদা। জিও সরাসরি কিছু গ্রাহককে এই ফ্রি ডেটা অফার করে। তবে এয়ারটেল রিচার্জের উপর এই অফার এনেছে। ১০০ টাকার কমের রিচার্জ প্ল্যানগুলিতে কোম্পানি ১ জিবি ডেটা বিনামূল্যে দিচ্ছে। এই ডেটার ভ্যালিডিটি ৩ দিন।

যদিও এয়ারটেলের তরফে কারা কারা এই অফারের সুবিধা পাবে তা জানানো হয়নি। তবে রিপোর্ট অনুযায়ী, ৪৮ টাকার ও ৪৯ টাকার রিচার্জ প্ল্যানগুলিতে এই সুবিধা পাওয়া গিয়েছে। সুতরাং, আপনি যদি এয়ারটেলের কম টাকার কোনো প্রিপেড প্ল্যান রিচার্জ করে থাকেন তাহলে হয়তো ১ জিবি ডেটা বিনামূল্যে পাবেন। কোম্পানি ট্রায়াল বেসিস এই অফার এনেছে।

আপনাকে জানিয়ে রাখি Jio ও ভারতে লকডাউন শুরু হওয়ার পর থেকে বিনামূল্যে ২ জিবি ডেটা অফার করতে শুরু করেছিল। প্রতিমাসে নির্বাচিত গ্রাহকরা এই সুবিধা পেয়েছে। এই ফ্রি ডেটার ভ্যালিডিটি ৪ দিন। যদিও জিওর তরফেও এই ডেটা কেনা অফার করা হচ্ছে তা জানানো হয়নি।