বিনামূল্যে ১০০০ জিবি ডেটা পাবে এয়ারটেল এক্সট্রিম ফাইবার গ্রাহকরা

airtel-offering-1000gb-free-data-on-new-xstreamfiber-connection

স্বাধীনতা দিবস উপলক্ষে গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে হাজির হল Airtel। কোম্পানি এই অফার সীমিত সময়ের জন্য এয়ারটেল এক্সট্রিমফাইবার হোম ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য এনেছে। এই অফারে গ্রাহকরা ১০০০ জিবি অতিরিক্ত ইন্টারনেট ডেটা পাবে। কোম্পানির এই অফার সমস্ত সার্কেলে উপলব্ধ। আসুন এয়ারটেল এক্সট্রিমফাইবার হোম ব্রডব্যান্ড অফার সম্পর্কে জেনে নেই।

টেলিকম কোম্পানি Airtel, নতুন XstreamFiber কানেকশনের ওপর ১,০০০ জিবি অতিরিক্ত ডেটা অফার করছে। সীমিত সময়ের এই অফারটি সমস্ত প্ল্যানের ওপর বৈধ। আপনি কোম্পানির ৭৯৯ টাকার প্ল্যানের ওপরও এই অফার পাবেন। এই প্ল্যানে আপনি ডেটার সাথে অতিরিক্ত ১২ মাসের Amazon Prime membership ও Wynk Music এর সাবস্ক্রিপশন পাবেন।

কিছুদিন আগে কোম্পানি ,এয়ারটেল ডিজিটাল টিভি গ্রাহকদের জন্য কেবল ১৫০০ টাকায় Xstream Box নেওয়ার সুযোগ এনেছিল। এরজন্য গ্রাহকদের কমপক্ষে ৭৯৯ টাকার প্ল্যান রিচার্জ করতে হবে। এরপর তারা ডিসকাউন্টে Xstream Box এ আপগ্রেড হতে পারবে।

এই ১,৫০০ টাকা সিকিউরিটি ডিপোজিট হিসাবে গ্রাহকদের দিতে হবে, যা পরে ফেরতযোগ্য। তবে এর জন্য এয়ারটেল টিভি গ্রাহকদের ৪৫২ টাকার কনটেন্ট প্যাক রিচার্জ করতে হবে। আবার যদি সেকেন্ডারি কানেকশন থাকে তাহলে ৪৫২ টাকার পরিবর্তে ৩৬০ টাকা রিচার্জ করতে হবে।