রোজ 500MB অতিরিক্ত ফ্রি ডেটা, Airtel এই চারটি প্ল্যানে দিচ্ছে বিশেষ সুবিধা

Airtel-এর ২৬৫ টাকার ২৯৯ টাকার ৭১৯ টাকার এবং ৮৩৯ টাকার প্ল্যানে মিলছে এক্সট্রা ৫০০ এমবি ডেটা

Airtel offering 500MB Free Data Per Day With Rs 265 Rs 299 Rs 719 Rs 839 Prepaid Plans

পূর্ব ঘোষণা মত আজ থেকে Bharti Airtel (ভারতী এয়ারটেল)-এর প্রিপেইড প্ল্যানগুলির ট্র্যারিফ শুল্ক বেড়েছে। বলার অপেক্ষা রাখে না যে, সংস্থার এই পদক্ষেপে খুশি নন অনেক গ্রাহক। আর তাই এবার নিজের চারটি প্রিপেইড প্ল্যানের সাথে রোজ ৫০০ এমবি অতিরিক্ত ডেটা বিনামূল্যে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে, গ্রাহকদের খুশি করতে সচেষ্ট হল দেশের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থাটি। টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী, Airtel-এর ২৬৫ টাকা, ২৯৯ টাকা, ৭১৯ টাকা এবং ৮৩৯ টাকার প্ল্যানে সাধারণ রিচার্জ বেনিফিটের পাশাপাশি এই ফ্রি ডেটা পাওয়া যাবে। ইতিমধ্যে এই পরিবর্তন সংস্থার সাইটে তালিকাভুক্ত হয়েছে, যদিও কতদিন এই অফারের সুবিধা মিলবে তা এখনো স্পষ্ট নয়। আসুন এখন এক নজরে উক্ত Airtel প্ল্যানগুলির খুঁটিনাটি দেখে নিই…

Airtel-এর ২৬৫ টাকার ২৯৯ টাকার ৭১৯ টাকার এবং ৮৩৯ টাকার প্ল্যানে মিলছে এক্সট্রা ৫০০ এমবি ডেটা

সাধারণভাবে এয়ারটেলের ২৬৫ টাকার প্ল্যানটি ২৮ দিনের মেয়াদে দৈনিক ১ জিবি ডেটা সরবরাহ করে। সাথে পাওয়া যায় আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি এসএমএসের সুবিধা। অন্যদিকে ২৯৯ টাকা এবং ৭১৯ টাকার প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা রোজ ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি এসএমএস ব্যবহার করতে পারবেন। এই দুটি প্ল্যানের বৈধতা যথাক্রমে ২৮ দিন এবং ৮৪ দিন হবে। একইভাবে ৮৩৯ টাকার এয়ারটেল প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা, ট্রুলি আনলিমিটেড কল এবং দৈনিক ১০০টি এসএমএস মিলবে, এর বৈধতা ৮৪ দিন।

অতিরিক্ত সুবিধার কথা বললে চারটি প্ল্যানেই প্রাইম ভিডিওর মোবাইল এডিশনের ফ্রি ট্রায়াল, উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন, অ্যাপোলো ২৪/৭ সার্কেলের অ্যাক্সেস ইত্যাদি নানা অফার পাওয়া যাবে। এখন থেকে এই চারটি প্ল্যান রিচার্জ করলে অন্যান্য বেনিফিট একই থাকলেও, রোজ ৫০০ এমবি বেশি ডেটা খরচ করার স্বাধীনতা পাবে গ্রাহকরা।

কতদিন অবধি অতিরিক্ত ৫০০ এমবি ডেটা ব্যবহার করা যাবে?

এয়ারটেলের ওয়েবসাইট অনুযায়ী, অতিরিক্ত ডেটার সুবিধা রিডিম করতে গ্রাহকদের ‘Airtel Thanks’ অ্যাপ ব্যবহার করতে হবে। আবার অতিরিক্ত ডেটা শুধুমাত্র বিদ্যমান প্ল্যানের ভ্যালিডিটি অনুত্তীর্ণ হওয়ার সময় অবধি ব্যবহার করা যাবে। অর্থাৎ উল্লেখিত চারটি প্ল্যানের বৈধতা শেষ হলেই ৫০০ এমবি ডেটার বেনিফিট সাথে সাথে গায়েব হয়ে যাবে, তাতে আপনি তা শেষ করতে পারুন বা না পারুন।

উল্লেখ্য, এয়ারটেলের এই এক্সট্রা ডেটা দেওয়ার পরিকল্পনা কোনো নতুন অফার নয়। এর আগে ২৪৯ টাকা দামের প্ল্যানের সাথে সংস্থাটি একইভাবে ৫০০ এমবি ডেটা অফার করেছিল।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.