Airtel গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে পাবেন ৬ জিবি ডেটা

airtel-offering-6gb-data-with-free-data-coupon-offer-know-how-to-avail

জিওর মত এবার Airtel ও একই ধরণের অফার নিয়ে এল। নতুন এই অফারে ইউজাররা বিনামূল্যে পেতে পারেন ৬ জিবি পর্যন্ত ডেটা। আসলে এয়ারটেল নতুন ‘ফ্রি ডেটা কুপন’ অফার চালু করেছে। এই অফারে যে সমস্ত গ্রাহকরা Airtel Thanks অ্যাপের মাধ্যমে ২১৯ টাকা বা তার বেশি অ্যামাউন্টের আনলিমিটেড প্ল্যান রিচার্জ করবেন, তারাই ৬ জিবি অবধি ফ্রি ডেটার অফারটি পাবেন।

এয়ারটেল গ্রাহকরা যে অতিরিক্ত ৬ জিবি পর্যন্ত ডেটা পাবেন, তার বৈধতা সর্বাধিক ৮৪ দিন হতে পারে। এয়ারটেল জানিয়েছে, ব্যবহারকারীরা My Airtel অ্যাপের ‘My Coupons’ সেকশন থেকে অফারটি দাবি করতে পারেন। তবে সংস্থাটি জানিয়েছে, এই অফারটি কেবলমাত্র কয়েকটি প্রি-সিলেক্টেড ইউজারদের জন্য, যারা ফোনে এসএমএস পাবেন তারাই অফারটি ভোগ করবে। যেদিনে ওই এসএমএস পাবেন সেই দিনেই রিচার্জ করতে হবে।

এয়ারটেল ওয়েবসাইট অনুযায়ী, গ্রাহকরা ২১৯ টাকা, ২৪৯ টাকা, ২৭৯ টাকা, ২৯৮ টাকা, ৩৪৯ টাকা বা ৩৯৮ টাকার প্ল্যান রিচার্জ করলে ১ জিবি ডেটার দুটি কুপন পাবেন। অর্থাৎ মোট ২ জিবি ফ্রি ডেটা পাওয়া যাবে। এই ডেটার বৈধতা ২৮ দিন। অন্যদিকে, ৩৯৯ টাকা , ৪৪৯ টাকা এবং ৫৫৮ টাকার প্ল্যান বেছে নিলে পাওয়া যাবে ১ জিবি ডেটার চারটি কুপন, যার মেয়াদ হবে ৫৬ দিন।

ঠিক একইভাবে, যে সমস্ত গ্রাহকরা ৫৯৮ টাকা এবং ৬৯৮ টাকার প্রিপেড প্ল্যানগুলি রিচার্জ করবেন, তারা ১ জিবি ডেটার ছটি কুপন পেয়ে যাবেন। এই ৬ জিবি ফ্রি ডেটার বৈধতা হবে ৮৪ দিন।