এয়ারটেল গ্রাহকদের জন্য সুসংবাদ, ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশনের ওপর বাম্পার ছাড়

airtel-offering-discounts-on-zee5-premium-subscriptions-top-up

প্রায় সমস্ত টেলিকম কোম্পানিই এখন তাদের গ্রাহকদের ডেটা ও কলিংয়ের সাথে সাথে অতিরিক্ত বেনিফিট দিচ্ছে। এই বেনিফিটগুলি বেশিরভাগই ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এমনই টেলিকম কোম্পানি Airtel দশ দিন আগে তাদের গ্রাহকদের জন্য ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিয়ে এসেছিল। যেখানে গ্রাহকরা নির্দিষ্ট মূল্য (টপ-আপ) রিচার্জ করে এই ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট দেখতে পাবে। আজ Airtel এই টপ-আপগুলির ওপর ডিসকাউন্টের ঘোষণা করেছে।

ZEE5 প্রিমিয়াম টপ-আপের ওপর ছাড় ঘোষণা এয়ারটেলের

ZEE5 প্রিমিয়ামের মাসিক টপ-আপের দাম ছিল ৯৯ টাকা। এখন এটি ১০ টাকা ছাড়ে ৮৯ টাকায় পাওয়া যাবে। আবার তিন মাসের জন্য ZEE5 প্রিমিয়ামের মাসিক টপ-আপের মূল্য ছিল ২৯৯ টাকা। যেটি এখন ৬০ টাকা ছাড়ে ২৩৯ টাকায় পাওয়া যাবে। এছাড়া ZEE5 প্রিমিয়ামের ষান্মাসিক (৬ মাস) টপ-আপের নতুন মূল্য হয়েছে ৭৯৯ টাকা। যেটি আগে ছিল ৯৯৯ টাকা।

Airtel এখন তাদের কয়েকটি প্রিপেড প্ল্যানের সঙ্গে ZEE5 প্রিমিয়ার সাবস্ক্রিপশন দিচ্ছে। এছাড়াও Airtel-এর প্রিপেড, পোস্টপেড ও ব্রডব্যান্ড গ্রাহকরা ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশনের জন্য Airtel Thanks থেকে টপ-আপ বেছে নিতে পারেন।

প্রসঙ্গত নতুন গত জুলাই মাসে ZEE5 এর সাথে হাত মিলিয়ে এয়ারটেল গ্রাহকদের বান্ডলড ZEE5 প্রিমিয়াম প্যাক ও টপ-আপ প্যাক নিয়ে আসে। এরপর সেপ্টেম্বরের মাঝামাঝি মাসিক টপ-আপ কে ২০ টাকা ছাড়ে ৭৯ টাকায় উপলব্ধ করা হয়। অক্টোবর মাসেও এই ছাড় আবার ফিরিয়ে আনা হয়েছে, অবশ্য ছাড়ের পরিমাণ আগের চেয়ে কম।