এয়ারটেল ডিজিটাল টিভি গ্রাহকরা বিনামূল্যে পাচ্ছে একবছরের Xstream সাবস্ক্রিপশন

Airtel Digital TV গ্রাহকরা ফ্রি তে পাবেন ৩৬৫ দিনের Xstream Premium সাবস্ক্রিপশন।

Bharti Airtel
Airtel Offering Xstream Premium Subscription Free for One Year

টেলিকম কোম্পানি Airtel নিয়মিতই নতুন নতুন অফার নিয়ে আসে তাদের গ্রাহকদের আকর্ষণ করতে। এবারও কোম্পানি নতুন একটি অফার নিয়ে হাজির হল। তবে এবারের অফারটি এয়ারটেল তাদের ডিটিএইচ গ্রাহকদের জন্য এনেছে। এই অফারে Airtel Digital TV গ্রাহকরা বিনামূল্যে পেতে পারেন একবছরের Xstream Premium সাবস্ক্রিপশন। এই মুহুর্তে অপারেটরটি নির্বাচিত গ্রাহকদের জন্য এই অফার নিয়ে এসেছে।

যারা জানেন না তাদের বলে রাখি, Airtel Xstream Premium আসলে Hotstar, Voot, Zee5 ইত্যাদির মত এয়ারটেলের নিজস্ব ভিডিও স্ট্রিমিং পরিষেবা। প্ল্যাটফর্মটি এয়ারটেলের সমস্ত মোবাইল গ্রাহকরা বিনামূল্যে ব্যবহার করতে পারেন। এতে লাইভ টিভি, সিনেমা, বিভিন্ন টিভি শো দেখা যায়।

সম্প্রতি ড্রিমডিটিএইচ (DreamDTH)-এর প্রতিবেদন থেকে এবং একাধিক টুইট থেকে জানা গিয়েছে, ডিজিটাল টিভির কিছু গ্রাহক ফ্রি সাবস্ক্রিপশন সম্পর্কে Airtel থেকে একটি টেক্সট মেসেজ পাচ্ছেন। ওই মেসেজটিতে লেখা আছে, “অভিনন্দন! এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম প্ল্যান অফারটি ৩৬৫ দিনের জন্য সাফল্যের সাথে অ্যাক্টিভেট করা হয়েছে। এয়ারটেল এক্সস্ট্রিম স্মার্ট স্টিকে ১০,০০০-এর বেশি সিনেমা, টিভি শো এবং আরো অনেক কিছুর অ্যাক্সেস উপভোগ করুন।”

তবে মজার বিষয় হচ্ছে কিছু নন-এক্সস্ট্রিম বক্স এবং স্মার্ট স্টিক ব্যবহারকারীও একই রকম সুবিধা পাচ্ছেন। তাই, এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়ামের এই ফ্রি অফারটি এয়ারটেল এক্সট্রিম স্মার্ট স্টিক বা নিয়মিত ডিটিএইচ গ্রাহকদের জন্য লিমিটেড কিনা তা এখনো পরিষ্কার নয়। যাইহোক, জানা গিয়েছে, এই সাবস্ক্রিপশনটি কেবল এক বছরের জন্য বৈধ হবে।

প্রসঙ্গত, এয়ারটেল সম্প্রতি ঘোষণা করেছে, তারা নতুন এক্সস্ট্রিম ফাইবার হোম ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য অতিরিক্ত ১,০০০ জিবি ডেটা অফার করবে, যার বৈধতা ৬ মাস। এই অফারটি প্রিপেড ব্রডব্যান্ড প্ল্যান ব্যতীত সমস্ত এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার প্ল্যানগুলিতে কার্যকর। ৭৯৯ টাকা থেকে এই প্ল্যানগুলি শুরু, যেখানে ইউজাররা ১ বছরের জন্য অ্যামাজন প্রাইম মেম্বারশিপ এবং এয়ারটেল এক্সস্ট্রিম ও উইঙ্ক মিউজিকের অ্যাক্সেস পাবেন।