এয়ারটেল গ্রাহকদের জন্য সুসংবাদ, নতুন এই তিনটি প্ল্যানে পাবেন ফ্রি ডেটা কুপন

Airtel offering free data coupon on Rs-289 Rs-448 Rs-599 plans

টেলিকম কোম্পানিগুলি গ্রাহক ধরতে নিত্যনতুন অফার নিয়ে আসে। গতমাসে Airtel ও এমনই একটি অফার নিয়ে এসেছিল যেখানে বিনামূল্যে ডেটা কুপন অফার করা হত। অর্থাৎ নির্বাচিত কিছু প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা অতিরিক্ত ডেটা কুপন পাবে। এয়ারটেল এই অফারের নাম দিয়েছিল ‘Free Data Coupons’। প্রথমে কোম্পানি তাদের ১১ টি প্ল্যানের ওপর এই ডেটা কুপন অফার করতো। তবে এয়ারটেল আজ আরও দুটি প্ল্যান এই তালিকায় যুক্ত করেছে। আসুন Airtel এর কোন ১৪টি প্ল্যানে ডেটা কুপন পাওয়া যাবে জেনে নিই।

এই ১৪টি প্ল্যানে ফ্রি ডেটা কুপন অফার করছে Airtel:

জুলাই মাসে ২১৯ টাকা, ২৪৯ টাকা, ২৭৯ টাকা, ২৯৮ টাকা, ৩৪৯ টাকা, ৩৯৮ টাকা, ৩৯৯ টাকা, ৪৪৯ টাকা, ৫৫৮ টাকা, ৫৯৮ টাকা, ৬৯৮ টাকার প্ল্যানগুলির ওপর ফ্রি ডেটা কুপন অফার করা হচ্ছিলো। এখন ২৮৯ টাকা, ৪৪৮ টাকা ও ৫৯৯ টাকার প্ল্যানেও এই সুবিধা পাওয়া যাবে।

Airtel এর ওয়েবসাইট অনুযায়ী, ২৮৯ টাকা ও ৪৪৮ টাকার প্ল্যানে ২ টি ১ জিবির ডেটা কুপন দেওয়া হবে। যার ভ্যালিডিটি থাকবে ২৮ দিন। আবার ৫৯৯ টাকার প্ল্যানে ৪টি ১ জিবি ডেটা কুপন মিলবে। এর ভ্যালিডিটি থাকবে ৫৬ দিন। এই অফার তখনই পাওয়া যাবে, যখন এয়ারটেল গ্রাহকরা Airtel Thanks app থেকে রিচার্জ করবে।

এয়ারটেল ২৮৯ টাকার প্ল্যান:

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে লোকাল ও এসটিডি আনলিমিটেড কলের সুবিধা পাওয়া। এছাড়াও প্রতিদিন ১.৫ জিবি ডেটা মিলবে। অর্থাৎ মোট ৪২ জিবি ডেটা অফার করা হচ্ছে। এরসাথে রোজ ১০০ এসএমএস পাওয়া যাবে। আবার এখানে অতিরিক্ত সুবিধাও পাবে গ্রাহকরা। যার মধ্যে এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, জি৫ প্রিমিয়াম, উইংক মিউজিক সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত। আবার ফাস্ট্যাগ নিলে ১৫০ টাকা ক্যাশব্যাক ও অফার করা হবে।

এদিকে ৪৪৮ টাকার প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। আবার ৫৯৯ টাকার প্ল্যানে ৫৬ দিনের জন্য রোজ ১০০ এসএমএস ও ২ জিবি ডেটা পাওয়া যায়। এই দুটি প্ল্যানেই আনলিমিটেড কল ও ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন অফার করা হয়।