এক রিচার্জেই মোবাইল, ব্রডব্যান্ড ও DTH পরিষেবা, শুরু ৮৯৯ টাকা থেকে

airtel-offering-postpaid-brodband-dth-service-on-one-airtel-plan

প্রযুক্তি যত উন্নত হচ্ছে, তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে খরচও। তবে আয় হয়তো আমাদের সে হারে বাড়ছে না । ফলে পকেটে টান পড়ছে। এই সেই জন্যই টেলিকম কোম্পানি এয়ারটেল তাদের গ্রাহকদের খরচ কমাতে নিয়ে এল One Airtel প্ল্যান। কিন্তু ওয়ান এয়ারটেল প্ল্যান কিভাবে কমাবে আপনার খরচ? আসলে এখানে আপনি একটি রিচার্জ করে পোস্টপেড মোবাইল কানেকশন, ডিটিএইচ পরিষেবা, ব্রডব্যান্ড পরিষেবা ও ল্যান্ডলাইন পরিষেবা পেয়ে যাবেন। এই প্ল্যান শুরু হয়েছে ৮৯৯ টাকা থেকে। আপনি যদি আলাদাভাবে এই পরিষেবাগুলি নিতে চান তাহলে নিশ্চই অনেক বেশি খরচ হত। আসুন ওয়ান এয়ারটেলের প্ল্যান গুলি জেনে নিই।

ওয়ান এয়ারটেল ৮৯৯ টাকার প্ল্যান:

এই প্ল্যানে দুটি সুবিধা পাওয়া যাবে। যেখানে ২ জনের জন্য পোস্টপেড মোবাইল কানেকশন ও DTH সার্ভিস মিলবে। পোস্টপেড কানেকশনে দুজন আলাদা আলাদা ৭৫ জিবি ডেটা পাবে। এতে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। আবার ডিটিএইচ পরিষেবায় ৩৫০ টাকার টিভি চ্যানেল পাওয়া যাবে।

ওয়ান এয়ারটেল ১,৩৪৯ টাকার প্ল্যান-

এই প্ল্যানে ২টি পোস্টপেইড কানেকশন আপনারা জুড়তে পারবেন। এই প্ল্যানে ব্যবহারকারীরা আলাদা আলাদা ১৫০ জিবি ডেটা, সাথেই কলিং সুবিধা পাবেন। এছাড়াও মিলবে এয়ারটেলের ৩৫০ টাকার ডিটিএইচ চ্যানেল সহ প্রিমিয়াম অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন।

ওয়ান এয়ারটেল ১,৪৯৯ টাকার প্ল্যান-

গ্রাহকরা এই প্ল্যানে পোষ্টপেড পরিষেবার ও Fiber + ল্যান্ডলাইন পরিষেবা একসাথে পেয়ে যাবেন। এখানে ২ জন পোস্টপেড ব্যবহারকারী ৭৫ জিবি ডেটা পাবেন। আবার Fiber + ল্যান্ডলাইন পরিষেবা ব্যবহারকারীরা ২০০ এমবিপিএস স্পিডে ৩০০ জিবি ডেটা ব্যবহার করতে পারবে।

এয়ারটেল ১,৯৯৯ টাকার প্ল্যান-

এয়ারটেলের এই প্ল্যান সবথেকে আকর্ষনীয়। এই প্ল্যানে ব্যবহারকারীরা মোবাইল পোস্টপেড কানেকশন (সর্বোচ্চ ৩ জন), ডিটিএইচ, ব্রডব্যান্ড এবং ল্যান্ডলাইনের পরিষেবা একসাথে পেয়ে যাবেন। এখানে ৪২৪ টাকার ডিটিএইচ চ্যানেল সহ প্রিমিয়াম অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। সাথে পোস্টপেড গ্রাহকরা পাবেন ৭৫ জিবি করে ডেটা এবং কলিং সুবিধা। আবার Fiber + ল্যান্ডলাইন পরিষেবা ব্যবহারকারীরা ২০০ এমবিপিএস স্পিডে ৩০০ জিবি ডেটা ব্যবহার করতে পারবে।