এক প্ল্যানেই চলবে মোবাইল থেকে টিভি, এয়ারটেল আনলো দুর্দান্ত পরিষেবা

জনপ্রিয় টেলিকম কোম্পানি এয়ারটেল ইতিমধ্যেই তাদের ব্যবহারকারীদের জন্য বিভিন্ন নিত্য নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানগুলিতে গ্রাহকরা হাই স্পিড ডেটার সাথে কলিং এর মত সার্ভিস পেয়ে থাকেন। এবার সম্প্রতি এয়ারটেল তাদের প্রতিদ্বন্দ্বী ভোডাফোন এবং জিও-র সঙ্গে কড়া টক্কর দিতে নতুন এয়ারটেল ওয়ান প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানে গ্রাহকরা একসাথে মোবাইল, ব্রডব্যান্ড এবং ডিটিএইচের সার্ভিস পেয়ে যাবেন। তবে আপনি যদি এয়ারটেল ওয়ান প্ল্যান সাবস্ক্রাইব করেন তাহলে আপনাকে সাধারণ প্ল্যানের থেকে কিছুটা বেশি টাকা দিতে হবে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

এয়ারটেল ৮৯৯ টাকার প্ল্যান-

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

এই প্ল্যানটি ওয়ান এয়ারটেল প্ল্যান সিরিজের সর্বপ্রথম প্ল্যান। এই প্ল্যানে ব্যবহারকারীরা ৭৫ জিবি ডেটা, কলিং এবং ৩৫০ টাকার চ্যানেল সার্ভিস পেয়ে যাবেন যেখানে ব্যবহারকারীকে এই প্ল্যানের দাম শোধ করতে হবে পোষ্টপেইড মোডে।

এয়ারটেল ১,৩৪৯ টাকার প্ল্যান-

এই প্ল্যানে চারটি পোস্টপেইড কানেকশন আপনারা জুড়তে পারবেন। এই প্ল্যানে ব্যবহারকারীরা ১৫০ জিবি ডেটা, সাথেই কলিং সুবিধা পাবেন এছাড়াও এয়ারটেলের ডিটিএইচ সহ প্রিমিয়াম অ্যাপ্লিকেশনের সমস্ত সাবস্ক্রিপশন আপনারা পেয়ে যাবেন।

এয়ারটেল ১,৪৯৯ টাকার প্ল্যান-

গ্রাহকরা এই প্ল্যানে ব্রডব্যান্ড এবং পোষ্টপেইড পরিষেবা একসাথে পেয়ে যাবেন। এর সাথে ব্যবহারকারীদের ৩০০ জিবি ডেটা এবং পোস্টপেইড মোবাইল পরিষেবা দেওয়া হবে। এছাড়া কোম্পানি এই প্যাকে অ্যামাজন প্রাইম এবং এয়ারটেল এক্সট্রিম অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন দিয়েছে।

এয়ারটেল ১,৯৯৯ টাকার প্ল্যান-

এয়ারটেলের এই প্ল্যান সবথেকে আকর্ষনীয়। এই প্ল্যানে ব্যবহারকারীরা মোবাইল, ডিটিএইচ, ব্রডব্যান্ড এবং ল্যান্ডলাইনের পরিষেবা একসাথে পেয়ে যাবেন। এর সাথেই ব্যবহারকারীরা এই প্ল্যানে তিনটি নতুন কানেকশন জুড়তে পারবেন। তবে আপনাদের জানিয়ে রাখি, এই তিনটি নতুন কানেকশনে আপনারা ৭৫ জিবি করে ডেটা এবং কলিং ফিচার পেয়ে যাবেন। এছাড়াও ব্যবহারকারীদের ৪২৪ টাকার টিভি চ্যানেল প্যাক এই প্ল্যানের সঙ্গে দেওয়া হবে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে