চিপস কিনলে ২ জিবি ইন্টারনেট ডেটা বিনামূল্যে, ধামাকা অফার আনলো এয়ারটেল

airtel-partners-with-pepsico-to-offer-free-2gb-data-know-how-to-get

ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর Airtel তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আরো একটি ধামাকা অফার, যেখানে আপনারা মাত্র এক প্যাকেট চিপস কিনলেই জিতে নিতে পারবেন ২ জিবি ইন্টারনেট ডেটা। এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য নতুন নতুন অফার এবং আরও অনেক বেনিফিট দেওয়ার জন্য জনপ্রিয়। এবার রিলায়েন্স জিও কে চাপে ফেলতেই কোম্পানি আরও একটি অফার নিয়ে হাজির হল। Airtel এর জন্য জনপ্রিয় স্ন্যাকস এবং বেভেরেজ নির্মাণকারী কোম্পানি PepsiCo এর সাথে হাত মিলিয়েছে।

এয়ারটেল গ্রাহকরা কিভাবে জিতে নেবেন এই ২ জিবি ডেটা:

এই ডেটা জিতে নেওয়ার জন্য আপনাকে PepsiCo কোম্পানির যেকোনো একটি প্রোডাক্ট কিনতে হবে। এই প্রোডাক্টের মধ্যে আছে Lays চিপস, Kurkure, Doritos ইত্যাদি। এই প্রোডাক্টের প্রমোশনাল প্যাকের মধ্যে আপনারা একটি ১২ সংখ্যার বিশেষ Airtel প্রোমো কোড পাবেন। এবার Airtel Thanks App এর My Coupon সেকশনে আপনাকে এই কোড বসাতে হবে। তাহলেই আপনি জিতে নিতে পারবেন এই ২জিবি ডেটা। একটি এয়ারটেল নম্বর দিয়ে আপনারা সর্বাধিক ৩ বার এই অফার ব্যবহার করতে পারেন। তবে, আপনাদের জানিয়ে রাখি, আপনার ডেটা পাওয়ার পরিমান আপনার চিপসের প্যাকেটের দামের ওপরে নির্ভর করবে।

প্রোমো কোড কবে থেকে পাবেন এবং এই অফারের শর্ত কি কি থাকছে:

এই নতুন অফার শুরু হচ্ছে আগামী ৩রা আগস্ট ২০২০ থেকে এবং আগামী ৩১ জানুয়ারি ২০২১ অবধি এই অফার উপলব্ধ থাকবে। আপনারা যদি এই সময়ের মধ্যে PepsiCo প্রোডাক্ট কিনে ইন্টারনেট ডেটা জিতে নেন, তাহলে এই ডেটা কুপন আগামী ৩১ জানুয়ারী অবধি কার্যকরী থাকবে। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী এই ডেটা প্যাক রীডিম করিয়ে নিতে পারবেন। তবে মনে রাখবেন, একবার রীডিম করানো হলে এই ডেটা মাত্র ৩ দিনের জন্য কার্যকরী থাকবে। আপনাকে আগামী ৩ দিনের মধ্যে এই ডেটা ব্যবহার করে ফেলতে হবে।

কোন কোন প্রোডাক্টের ওপর থাকছে এই অফার:

PepsiCo এর ৪টি প্রোডাক্টের ওপরে এই অফার কাজ করবে। এই প্রোডাক্টগুলো হলো – Lays চিপস, Kurkure, Doritos এবং Uncle চিপস। এই প্রোডাক্টগুলির ১০ টাকা এবং ২০ টাকার প্যাকে এই কুপন কোড দেওয়া থাকবে। তবে আপনাদের মনে রাখতে হবে, সব প্যাকেটে এই কুপন কোড থাকবে না। আপনার ভাগ্যে থাকলে তবেই আপনারা এই প্রোমো কোড যুক্ত প্যাক পাবেন।