করোনা আক্রান্তদের সাহায্যার্থে ৪৯৯ টাকায় বীমা প্ল্যান আনলো Airtel

করোনাভাইরাস অথবা কোভিড-১৯ প্রোটেকশনের জন্য এয়ারটেল পেমেন্টস ব্যাংক এবং ভারতী অ্যাক্সা জেনারেল ইন্স্যুরেন্স একসাথে মিলে একটি বীমা প্ল্যান শুরু করতে চলেছে, যাতে আক্রান্ত ব্যক্তিদের আর্থিক সাহায্য করা হবে। তারা দুটি স্বাস্থ্যবীমা প্ল্যান নিয়ে এসেছে-

প্রথম প্ল্যানে ভারতী অ্যাক্সা গ্রুপের হেলথ অ্যাসিওর অফার রয়েছে, যেখানে আপনারা ২৫,০০০ টাকার সাম বেনিফিট পাবেন। এবং দ্বিতীয় প্ল্যানে পাবেন গ্রুপ হসপিটাল ক্যাশ যাতে আপনারা প্রতিদিন ৫০০ টাকা থেকে ১০০০ টাকা অবধি বেনিফিট পেতে থাকবেন।

পলিসি কেনার প্রথম দিন থেকেই এগুলি কার্যকর হতে শুরু করবে। এই প্ল্যানগুলি আপনারা এয়ারটেল থ্যাংকস অ্যাপের ব্যাংকিং সেকশন থেকে অথবা এয়ারটেল ব্যাংকিং পয়েন্ট থেকে ক্রয় করতে পারবেন। এই প্ল্যানগুলির দাম ৪৯৯ টাকা থেকে শুরু হয়েছে। বিস্তারিত জানতে এয়ারটেল ওয়েবসাইটে ভিজিট করুন।

এদিকে গ্রাহকদের সুবিধার্থে এটিএম মেশিন, মুদিখানা ও ফার্মেসি থেকে রিচার্জ করার সুযোগ দিচ্ছে এয়ারটেল। গ্রাহকরা যাতে কোনও ঝামেলা ছাড়াই এয়ারটেল সংযোগ অব্যাহত রাখতে পারেন তার জন্য এয়ারটেল এইচডিএফসি এবং আইসিআইসিআই ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। যারপর গ্রাহকরা এই ব্যাংকের এটিএম থেকে রিচার্জ করতে সক্ষম হবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।