এক বিলে ৪ টি কানেকশন, সস্তায় এয়ারটেল আনলো দুর্দান্ত ফ্যামিলি প্ল্যান

Airtel Family Plan

এয়ারটেল প্রিপেড নাকি পোস্টপেড কানেকশন, কোথায় বেশি সুবিধা সে নিয়ে বিতর্ক চলছে চলবে। তবে প্রিপেড কানেকশনে বেশি প্ল্যান উপলব্ধ থাকায় অনেকে একে পোস্টপেডের থেকে এগিয়ে রাখে। যদিও কোম্পানি পোস্টপেড প্ল্যানে দুর্দান্ত সুবিধা দেয়। এখানে Airtel ফ্যামিলি প্ল্যান অফার করে। যেখানে পরিবারের সবার একটি বিল আসবে। এখানে আপনি একটি বিলে সর্বোচ্চ ৪ টি কানেকশন নিতে পারবেন। এই পোস্টে আমরা Airtel Family Plan এর দুটি দুর্দান্ত প্ল্যান সম্পর্কে আপনাদেরকে জানাবো।

এয়ারটেল ৭৪৯ টাকার ফ্যামিলি প্ল্যান :

এয়ারটেল তাদের পোস্টপেড ফ্যামিলি প্ল্যানে ৭৪৯ টাকার একটি মাসিক প্ল্যান এনেছে। এখানে দুটি কানেকশন ব্যবহার করা যাবে। এই প্ল্যানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। আবার এখানে মোট ১২৫ জিবি ডেটা দেওয়া হবে। এখানে ডেটা রোলওভার সুবিধা প্রযোজ্য। অর্থাৎ আপনি যদি একমাসে সমস্ত ডেটা না ব্যবহার করতে পারেন তাহলে অবশিষ্ট ডেটা পরের মাসে ব্যবহার করা যাবে।

অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে একবছরের অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন দেওয়া হয়। এছাড়াও ZEE5 ও এয়ারটেল এক্সট্রিম অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল ৯৯৯ টাকার ফ্যামিলি প্ল্যান :

এয়ারটেল ৯৯৯ টাকার পোস্টপেড ফ্যামিলি প্ল্যানের ভ্যালিডিটি একমাস। এখানে ৪ টি কানেকশন ব্যবহার করা যাবে। এই প্ল্যানে মোট ১৫০ জিবি ডেটা দেওয়া হবে। এখানেও ডেটা রোলওভার সুবিধা প্রযোজ্য। অর্থাৎ আপনি যদি একমাসে সমস্ত ডেটা না ব্যবহার করতে পারেন তাহলে অবশিষ্ট ডেটা পরের মাসে ব্যবহার করা যাবে। আবার এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল সুবিধা আছে।

অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে একবছরের অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন দেওয়া হয়। এছাড়াও ZEE5 ও এয়ারটেল এক্সট্রিম অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।