জিওকে হারাতে ফ্রিতে প্রতিদিন 400MB ডাটা-র ঘোষণা এয়ারটেলের

টেলিকম কোম্পানি এয়ারটেল নিজের প্রতিপক্ষদের সাথে সমতা বজায় রাখার জন্য নতুন নতুন ভয়েস ও ডাটা প্লানিং বাজারে নিয়ে আসে । তবে এবার কোম্পানি তার গ্রাহকদের অন্য কিছু বেনিফিট দেওয়ার কথা ভেবেছে। জানা গেছে গ্রাহকরা এবার থেকে এয়ারটেল টিভিতে 350 টার বেশি লাইভ টিভি চ্যানেল, 10000 এরও বেশি সিনেমা , আর zee5, HOOQ কন্টেন্ট দেখতে পারবে ।

এর সাথে গ্রাহকরা এক বছরের জন্য Norton মোবাইল সিকিউরিটির সাথে ক্লাউড ব্যাকআপ এর সুবিধা পাবেন। এছাড়াও wynk মিউজিক থেকে আনলিমিটেড গান ডাইনলোড করার সুবিধাও পাবেন । সম্প্রতি কোম্পানি আরো একটি নতুন অফার এনেছে। প্রিপেড প্ল্যানগুলিকে আরো লাভপ্রদ করে তোলার জন্য, এয়ারটেল কোম্পানি প্রতিদিন 400 এমবি অতিরিক্ত ডাটা দেওয়ার কথা ভেবেছে । 399 টাকা, 448 টাকা, 499 টাকা এই প্লানের গ্রাহকদের প্রতিদিন 400 এমবি করে অতিরিক্ত ডাটা দেওয়ার কথা বলা হয়েছে। এই সম্পর্কে বিস্তারিত এয়ারটেল মোবাইল অ্যাপে দেখা যাবে ।

1 . 399 টাকার গ্রাহকরা প্রতিদিন 1 জিবি করে 84 দিনের এই প্লানে নথিভুক্ত থাকে । তবে এখন এই গ্রাহক প্রত্যহ 400 এমবি বেশি অর্থাৎ 1.4 জিবি ডাটা পাবে ।

2 . 448 টাকার প্লানে 82 দিনের ভালিডিটি থাকে । এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.4 জিবি ডাটা পায়। তবে এবার থেকে 400 এমবি অতিরিক্ত ডাটা পাবে । অর্থাৎ প্রতিদিন 1.9 জিবি ডাটা ব্যাবহার করতে পারবে ।

3 . 499 টাকার 84 দিনের ভালিডিটি তে গ্রাহকরা রোজ 2 জিবি ডাটা ব্যবহার করতে পারেন । তবে এবার থেকে 2.4 জিবি ডাটা রোজ পাওয়া যাবে ।

এই প্রত্যেকটি প্ল্যানে আনলিমিটেড ন্যাশনাল রোমিং, আনলিমিটেড লোকাল আর এসটিডি কল, এবং রোজ 100 টা লোকাল আর ন্যাশনাল ফ্রী মেসেজ এর সাথে পাওয়া যাবে ।

পড়ুন : এয়ারটেল 400 টাকার কমে এই প্ল্যানগুলো বন্ধ করতে চলেছে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন