Airtel প্রিপেড, পোস্টপেইড ও ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য সুখবর! বিনামূল্যে দেখুন Disney+ Hotstar

airtel-prepaid-postpaid-broadband-plans-with-disney-plus-hotstar-subscription

এই মাসের প্রথম দিনেই নিজের সার্ভিস প্ল্যানগুলিতে বড়সড় পরিবর্তন এনেছে Disney+ Hotstar (ডিজনি+ হটস্টার)। আগে মূলত দুটি সাবস্ক্রিপশন প্ল্যান সরবরাহ করলেও, বর্তমানে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটি ইউজারদের তিনটি বার্ষিক প্ল্যানের মাধ্যমে কন্টেন্ট অ্যাক্সেসের সুবিধা দিচ্ছে। এখন Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন নিতে হলে ৪৯৯ টাকার মোবাইল প্ল্যান (একটি ডিভাইস থেকে লগ ইন করা যাবে), ৮৯৯ টাকার সুপার প্ল্যান (দুটি ডিভাইস থেকে লগ ইন করা যাবে) অথবা ১,৪৯৯ টাকার প্রিমিয়াম প্ল্যান (চারটি ডিভাইসে ব্যবহার করা যাবে) বেছে নিতে হবে। দাম অনুসারে পরিবর্তিত হবে অডিও এবং ভিডিওর গুণমান।

এক্ষেত্রে ডিজনি+ হটস্টারের নতুন প্ল্যানগুলিকে অনেকেই স্বাগত জানিয়েছেন। তবে মূল্যবৃদ্ধির এই বাজারে যদি কারো আলাদা করে প্ল্যানগুলি রিচার্জ করতে কিন্তুবোধ লাগে, তাহলেও চিন্তার কোনো কারণ নেই! আসলে ডিজনি+ হটস্টার তার প্ল্যানগুলিতে বদল আনার কিছুসময়ের মধ্যেই, Airtel (এয়ারটেল)-এর মত দেশীয় টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যান সংশোধন করেছে। ফলে, এই সব সংস্থার প্রিপেইড, পোস্টপেইড এবং ব্রডব্যান্ড গ্রাহকরা নির্দিষ্ট রিচার্জ প্ল্যান বেছে নিলেই সাধারণ সুবিধার পাশাপাশি ডিজনি+ হটস্টারের মোবাইল বা সুপার প্ল্যানের অ্যাক্সেস উপভোগ করতে পারবেন। আসুন Airtel-এর ডিজনি+ হটস্টার বেনিফিট সহ আসা প্ল্যানগুলি দেখে নেওয়া যাক।

Airtel-এর এই প্ল্যানগুলিতে মিলছে Disney+Hotstar সাবস্ক্রিপশন

বাজারের অন্যতম শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর এয়ারটেল, ডিজনি+হটস্টারের সাম্প্রতিক সিদ্ধান্ত মোতাবেক নিজের প্ল্যান পোর্টফোলিও আপডেট করেছে। এখন সংস্থার প্রিপেইড গ্রাহকরা ৪৯৯ টাকা, ৬৯৯ টাকা এবং ২,৭৯৮ টাকার প্ল্যান রিচার্জ করলে ডিজনি+ হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশন পাবেন। একইসাথে মিলবে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল সংস্করণের অ্যাক্সেসও। সাধারণ সুবিধার কথা বললে এই প্ল্যানগুলিতে দেওয়া হবে আনলিমিটেড কলিং, দৈনিক ১০০টি এসএমএস এবং ৩ জিবি পর্যন্ত ডেটা (নির্দিষ্ট সময়ের জন্য)। এছাড়াও থাকবে উইঙ্ক মিউজিকের অ্যাক্সেস, ফ্রি হ্যালোটিউনস, ফ্রি অনলাইন কোর্স এবং ১০০ টাকার FASTag ক্যাশব্যাক।

একইভাবে এয়ারটেলের ৪৯৯ টাকা, ৯৯৯ টাকা এবং ১,৫৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান রিচার্জ করলে ডিজনি+ হটস্টারের মোবাইল সংস্করণের অ্যাক্সেস পাওয়া যাবে। এই প্ল্যানগুলি যথাক্রমে ৭৫ জিবি, ১৫০ জিবি এবং ৫০০ জিবি ডেটাসহ আনলিমিটেড কল, দৈনিক ১০০টি করে এসএমএস অফার করবে। এছাড়াও গ্রাহকরা পাবেন অ্যামাজন প্রাইমের অ্যাক্সেস। উল্লেখ্য, ৯৯৯ টাকার প্ল্যানে ৩টি কানেকশন এবং ১,৫৯৯ টাকার প্ল্যানে দুটি কানেকশনের সুবিধা রয়েছে।

ব্রডব্যান্ড প্ল্যানের কথা বললে, এয়ারটেল ৯৯৯ টাকার প্ল্যানে স্ট্রিমিংয়ের সুবিধা দেবে। এই প্ল্যানটি রিচার্জ করলে ডিজনি+ হটস্টার সুপার প্ল্যানের সাথে অ্যামাজন প্রাইমের অ্যাক্সেস পাওয়া যাবে। একইভাবে ১,৪৯৯ টাকা এবং ৩,৯৯৯ টাকার প্ল্যানেও এই বিনোদন পরিষেবার সুবিধা থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.