এয়ারটেলের নতুন প্ল্যানে 168 দিন পর্যন্ত আনলিমিটেড কল ও 10 জিবি ডেটা পাবেন

  

ভারতীয় টেলিকম মার্কেট আপাতত জিও ও এয়ারটেলের হাতে। এই দুই কোম্পানি কম দামে বেশি সুবিধা দিয়ে গ্রাহকদেরকে আকর্ষণ করছে। কিছুদিন আগে এয়ারটেল তাদের পোস্টপেড ও প্রিপেড প্ল্যানে পরিবর্তন এনেছিল। এই সাথে কোম্পানি Airtel Thanks প্রোগ্রামের সূচনাও করেছে। এই প্রোগ্রামে এমন এনেক সুবিধা দেওয়া হয়েছে যেগুলো আগে পাওয়া যেত না। প্রিপেড ও পোস্টপেডের জন্য নতুন নতুন প্ল্যান আনলেও এতদিন কোম্পানি ফিচার ফোনের জন্য কোনো প্ল্যান আনেনি। এই নিয়ে ফিচার ফোন গ্রাহকরা বিস্তর অভিযোগ জানিয়েছিল। এবার কোম্পানি সেই অভিযোগে সাড়া দিয়ে Mera Naya Feature Phone প্ল্যান আনলো।

Airtel Mera Naya Feature Phone রিচার্জ প্যাক :

নতুন এই প্যাকে ফিচার ফোন গ্রাহকরা অনেক অতিরিক্ত সুবিধা ভোগ করবে। এই প্ল্যানে তারা আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা পাবে। সাথে 10 জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে। এই প্ল্যানের বৈধতা 168 দিন। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন 10 টি এসএমএস পাওয়া যাবে। আপনি যদি বিহার, পশ্চিমবঙ্গ, ওড়িশা, ইউপি-ইস্ট, ইউপি-ওয়েস্ট, গুজরাট, মহারাষ্ট্র, হরিয়ানা, মধ্যপ্রদেশ এর মতো সার্কেলে থাকেন এবং 4G অথবা নন 4G ডিভাইস ব্যবহার করেন, আর আপনার IMEI নাম্বার যদি 30 দিনের পুরানো হয় তবে 140 দিন আনলিমিটেড কল ও 10 জিবি ডেটা পাবেন। এছাড়া বাকি 28 দিনে 300 এসএমএস পাবেন। আবার আপনি যদি অন্য হ্যান্ডসেট ব্যবহার করেন তবে 112 পর্যন্ত এই সুবিধা ভোগ করবেন। এয়ারটেল Mera Naya Feature Phone প্ল্যানের মূল্য 597 টাকা।

কিছুদিন আগে এয়ারটেল 299 টাকার একটি প্ল্যান লঞ্চ করেছিল। এই প্ল্যান এয়ারটেলের প্রিপেইড গ্রাহকদের জন্য বৈধ। 299 টাকার প্ল্যানে গ্রাহকরা Amazon Prime মেম্বারশীপের সাথে আনলিমিটেড কলিং, প্রতিদিন 100 এসএমএস ও 2.5 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 28 দিন। সব মিলিয়ে 299 টাকায় 70 জিবি ডেটা পাওয়া যাচ্ছে।

এর আগে জিও 299 টাকার প্ল্যান লঞ্চ করেছিল। যেখানে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 28 দিন। গ্রাহকরা মোট 84 জিবি ডেটা পাবে। এছাড়াও আনলিমিটেড কল ও এসএমএস দেওয়া হবে।

পড়ুন : জিওর দুর্দান্ত অফারে মাত্র 600 টাকায় চলবে ব্রডব্যান্ড, ল্যান্ডলাইন ও টিভি

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের শেয়ারচ্যাট প্রোফাইলে যুক্ত হোন – এখানে ক্লিক করুন