Airtel প্রিপেড গ্রাহকরা রিচার্জের ওপর পাবেন ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

airtel-prepaid-users-will-get-cashback-on-recharge-through-amazon-pay

গ্রাহকদের আকর্ষণ করার জন্য বিভিন্ন টেলিকম কোম্পানিগুলি সময়ের সাথে তাল মিলিয়ে নানা রকম অফার দিয়ে থাকে। বর্তমান IPL সিজনে Airtel তাদের গ্রাহকদের জন্য বিশেষ ক্রিকেট বোনাঞ্জা অফার আগেই চালু করেছে। এবার আরেকটি নতুন অফার নিয়ে এল ভারতের দ্বিতীয় বৃহত্তম এই টেলিকম কোম্পানিটি। রিপোর্ট অনুযায়ী, Airtel গ্রাহকরা Amazon Pay-এর মাধ্যমে প্রিপেড নম্বর রিচার্জ করলে ক্যাশব্যাক পাবেন। এই অফারটি Amazon Prime মেম্বারদের জন্য উপলব্ধ। এই অফারে ইউজাররা তাদের রিচার্জের ওপর ৫০ শতাংশ ক্যাশব্যাক (সর্বোচ্চ ৪০ টাকা) পাবেন। এই অফারটি ৩০ অক্টোবর অব্দি সীমাবদ্ধ। এর জন্য ইউজারদের Amazon Prime অ্যাকাউন্টে লগ-ইন করে ক্যাশব্যাক রিওয়ার্ড সংগ্রহ করতে হবে। রিওয়ার্ড সংগ্রহ হয়ে গেলে Amazon Pay-এর মাধ্যমে প্রিপেড নাম্বারে রিচার্জ করতে হবে। যারা সরাসরি Airtel অ্যাপ বা ওয়েবসাইট থেকে Amazon Pay UPI-এর মাধ্যমে রিচার্জ করবেন তারা এই ক্যাশব্যাক পাবেন না।

Amazon Prime ব্যবহারকারীদের জন্য Airtel-এর ক্যাশব্যাক

Airtel ব্যবহারকারীরা তাঁদের প্রিপেড নম্বরের রিচার্জের ওপর ৫০% অব্দি ক্যাশব্যাক পেতে পারেন। তবে ক্যাশব্যাকের ঊর্ধ্বসীমা ৪০ টাকা অব্দি। ১লা অক্টোবর, ২০২০ থেকে এই অফার চালু হয়েছে। চলবে ৩০ অক্টোবর অব্দি। রিচার্জ করার ৩ দিনের মধ্যে ক্যাশব্যাক অ্যাকাউন্টে ঢুকে যাবে। একজন ইউজার সাকুল্যে একবারই এই অফারের সুবিধা নিতে পারবেন।

এই অফার নেওয়ার জন্য কোন প্রোমো কোড লাগবে না। যে সমস্ত গ্রাহকের Amazon Prime অ্যাকাউন্ট আছে তারাই কেবল এই ক্যাশব্যাক রিওয়ার্ড সংগ্রহ করতে পারবেন। Amazon-এর ওয়েবসাইটে উল্লিখিত শর্তাবলী অনুযায়ী এই অফার শুধু Amazon Pay ব্যবহারকারী গ্রাহকদের জন্য উপলব্ধ থাকবে।

চিনা কোম্পানির সাথে নতুন চুক্তি করছে না Airtel

Jio-র নীতি অনুসরণ করে Airtel চিনা ভেন্ডারদের সাথে কোন নতুন চুক্তি স্থাপনে নেতিবাচক মনোভাব দেখিয়েছে। যে সব চিনা কোম্পানির সাথে ইতিমধ্যেই চুক্তি হয়ে আছে, তাদের সাথে আপাতত Airtel কাজ করে চললেও, Huawei বা ZTE-কে কোন নতুন চুক্তির অংশীদার করছে না তারা। বরং তারা Nokia, Cisco ও Ciena-র মতি কোম্পানির সাথে কাজ করতে চাইছে। ICICI Securities-এর ভবিষ্যৎবাণী অনুযায়ী Airtel ২০২০-২১ সালে ৪ মিলিয়নের বেশি গ্রাহক পেতে চলেছে। এর ফলে তাদের আয়ও বাড়বে।