এক রিচার্জেই বছর পার, Airtel, Jio, Vi-এর সেরা বার্ষিক প্রিপেইড প্ল্যানগুলি দেখে নিন

Bharti Airtel, Reliance Jio, এবং Vodafone Idea-র বার্ষিক প্ল্যানগুলির কথা আপনাদেরকে জানাতে চলেছি

airtel-reliance-jio-vodafone-idea-annual-yearly-prepaid-plans-benefits-details

দেশের টেলিকম সংস্থাগুলি খুব সম্প্রতি তাদের প্রিপেইড রিচার্জ প্ল্যানগুলির দাম বাড়িয়েছে। স্বল্পমেয়াদী ও দীর্ঘমেয়াদি, উভয়প্রকার প্ল্যানের দাম ২০-২৫ শতাংশ বেড়েছে। এই পরিস্থিতিতে আপনি যদি বারবার রিচার্জ করার ভাবনা এড়িয়ে দীর্ঘমেয়াদী প্রিপেইড প্ল্যান রিচার্জ করার কথা চিন্তা করে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি আপনার কাজে আসবে। কেননা এখানে আমরা ভারতী এয়ারটেল (Bharti Airtel), রিলায়েন্স জিও (Reliance Jio), এবং ভোডাফোন আইডিয়া (Vodafone Idea)-র বার্ষিক প্ল্যানগুলির কথা আপনাদেরকে জানাতে চলেছি।

Jio-এর ৪১৯৯ টাকার প্ল্যান

Jio-র এই প্ল্যানে ৩৬৫ দিনের মেয়াদে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০ টি এসএমএস এবং দৈনিক ৩ জিবি ডেটা পাওয়া যায়। অন্যান্য সুবিধার ক্ষেত্রে, এই প্ল্যানে JioTV, JioCinema, Jio Security এবং Jio Cloud-এর অ্যাক্সেসও উপলব্ধ।

Jio-এর ২৮৭৯ টাকার প্ল্যান

এই জিও প্রিপেইড প্ল্যানটির মেয়াদ ৩৬৫ দিন এবং এতে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, এবং প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা পাওয়া যায়। এর পাশাপাশি জিও অ্যাপগুলি বিনামূল্যে অ্যাক্সেসের সুযোগও রয়েছে।

Jio-এর ২৫৪৫ টাকার প্ল্যান

এই রিচার্জ প্ল্যানে ৩৩৬ দিনের মেয়াদে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, দৈনিক ১০০ টি এসএমএস, এবং আনলিমিটেড ভয়েস কলিং করা যাবে। এছাড়া, JioCinema, JioTV, Jio Cloud এবং Jio Security অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Airtel-এর ২৯৯৯ টাকার প্ল্যান

এয়ারটেল এই প্ল্যানে ৩৬৫ দিনের মেয়াদে দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং সহ প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা প্রদান করে। এছাড়া Amazon Prime Video Mobile Edition-এর ৩০ দিনের ট্রায়াল, Apollo 24/7 Circle-এর তিন মাসের সাবস্ক্রিপশন, Shaw Academy, FASTag, Hellotunes, এবং Wynk Music-এর মতো অতিরিক্ত সুবিধাও এই প্ল্যানের অন্তর্ভুক্ত।

Airtel-এর ১৭৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্রিপেইড প্ল্যানে ৩৬৫ দিনের মেয়াদে মোট ২৪ জিবি ডেটা দেওয়া হয়। এছাড়া, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস করার সুযোগও পাওয়া যাবে। এসবের পাশাপাশি Amazon Prime Video Mobile Edition-এর ৩০ দিনের ট্রায়াল, Apollo 24/7, Shaw Academy, FASTag, Hellotunes, এবং Wynk Music-এর মতো অতিরিক্ত সুবিধাও এই প্ল্যানে রয়েছে।

Airtel-এর ৩৩৫৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে ৩৬৫ দিনের মেয়াদে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং সহ দৈনিক ১০০ টি এসএমএস পাওয়া যায়। এর পাশাপাশি OTT বেনিফিট হিসেবে ৩০ দিনের জন্য Amazon Prime Video Mobile Edition এবং Disney+ Hotstar Mobile-এর সাবস্ক্রিপশন উপলব্ধ। এছাড়া, Apollo 24/7, Shaw Academy, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, Free Hellotunes, এবং Wynk Music-এর মতো অতিরিক্ত সুবিধাও এই প্ল্যানের অন্তর্ভুক্ত।

Vodafone Idea (Vi)-এর ১৭৯৯ টাকার প্ল্যান

ভিআই এই প্ল্যানে ৩৬৫ দিনের মেয়াদে আনলিমিটেড ভয়েস কলিং, ৩৬০০ টি এসএমএস সহ মোট ২৪ জিবি ডেটা প্রদান করে। এছাড়া, Vi movies and TV অ্যাপ অ্যাক্সেসের সুবিধাও এই প্ল্যানের অন্তর্ভুক্ত।

Vodafone Idea (Vi)-এর ২৮৯৯ টাকার প্ল্যান

ভিআই-এর এই প্রিপেইড প্ল্যানে ৩৬৫ দিনের মেয়াদে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, এবং দৈনিক ১০০টি এসএমএস-এর সুবিধা পাওয়া যায়। এছাড়া ব্যবহারকারীদের সুবিধার্থে ভোডাফোন আইডিয়া তার প্ল্যানের সাথে আরও বেশ কিছু অতিরিক্ত সুবিধা সরবরাহ করে, যার মধ্যে রয়েছে Binge All Night (প্রতিদিন রাত ১২ টা থেকে সকাল ৬ টার মধ্যে আনলিমিটেড ডেটা ব্যবহার করার সুযোগ), Weekend Data Rollover (সপ্তাহে প্রতিদিনের অবশিষ্ট ডেটা সপ্তাহান্তে ব্যবহার করা যাবে), Vi movies and TV বিনামূল্যে অ্যাক্সেস এবং Data Delights (এটি ব্যবহারকারীদের প্রতি মাসে ২ জিবি ব্যাকআপ ডেটা অফার করে, যা কোম্পানির মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে কাজে লাগানো যেতে পারে)।

Vodafone Idea (Vi)-এর ৩০৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে ৩৬৫ দিনের মেয়াদে দৈনিক ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং সহ প্রতিদিন ১০০ টি এসএমএস দেওয়া হয়। এছাড়া ওটিটি বেনিফিটের ক্ষেত্রে, এই প্ল্যানে এক বছরের জন্য Disney+ Hotstar Mobile-এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। সেইসাথে Binge All Night, Weekend Data Rollover, Data Delights, এবং Vi movies and TV-এর বিনামূল্যে অ্যাক্সেসের সুবিধাও এই প্ল্যানের অন্তর্ভুক্ত।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।