এয়ারটেলের ৪০ ও ১০০ এমবিপিএস স্পিডের ব্রডব্যান্ড প্ল্যানে পাবেন Amazon Prime সাবস্ক্রিপশন

airtel-reportedly-revised-40-100mbps-broadband-plans-to-offer-amazon-prime-subscription

টেলিকম গ্রাহকদের মত এখন ব্রডব্যান্ড গ্রাহকদেরও বিভিন্ন প্ল্যানের সাথে ইন্টারনেট ডেটা ছাড়াও অতিরিক্ত বেনিফিট হিসাবে ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন অফার করা হয়। যেমন এয়ারটেল তাদের ব্রডব্যান্ড গ্রাহকদের Amazon Prime ও Zee5 মেম্বারশিপ দিয়ে থাকে। যদিও এতদিন এই সুবিধা কোম্পানির ২০০ এমবিপিএস স্পিডযুক্ত প্ল্যানের সাথে দেওয়া হত। তবে এখন Airtel তাদের ৪০ এমবিপিএস ও ১০০ এমবিপিএস স্পিডযুক্ত ব্রডব্যান্ড প্ল্যানের সঙ্গেও Amazon Prime সাবস্ক্রিপশন দিচ্ছে।

প্রসঙ্গত এতদিন ৪০ এমবিপিএস ও ১০০ এমবিপিএস স্পিডের প্ল্যানের সাথে শুধু Airtel Xstream অ্যাপের সুবিধা পাওয়া যেত। এবার তার সঙ্গে Amazon Prime-এর সুবিধা যোগ হল। যদিও কোম্পানির ওয়েবসাইটে এই অফার এখনও আপডেট করা হয়নি। তবে কিছু গ্রাহক জানিয়েছেন, Airtel Thanks অ্যাপের মধ্যে তারা এই সুবিধা দেখতে পেয়েছে।

এয়ারটেলের ৪০ এমবিপিএস এর ব্রডব্যান্ড প্ল্যান

Airtel এর ৪০ এমবিপিএস স্পিডের সাথে একটি প্ল্যান ছিল, যার মূল্য ৪৯৯ টাকা। এখানে আনলিমিটেড ইন্টারনেট এবং আনলিমিটেড কলিং-এর সুবিধা পাওয়া যেত। তবে এখন ৫৮৯ টাকার আরেকটি প্ল্যানকে দেখা গেছে। যেখানে ৪৯৯ টাকার প্ল্যানের সমস্ত বেনিফিট সহ অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে।

এয়ারটেলের ১০০ এমবিপিএস এর ব্রডব্যান্ড প্ল্যান

এয়ারটেল থ্যাংকস অ্যাপে নতুন ৯৪৩ টাকার একটি প্ল্যানকে দেখা গেছে। এখানে ১০০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট এবং আনলিমিটেড কলিং-এর সুবিধা পাওয়া যাবে। সাথে Amazon Prime সাবস্ক্রিপশন যুক্ত থাকবে। এর আগে ১০০ এমবিপিএস স্পিডে কেবল ৭৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যানটি উপলব্ধ ছিল।