এয়ারটেলের এই দুই প্ল্যানে এখন পাবেন আনলিমিটেড ডেটা, সাথে ফ্রি মোবাইল ও DTH পরিষেবা

Airtel revised Rs 1499 Rs 1999 one airtel plans offering unlimited data

গ্রাহকদের খরচ কমাতে, জনপ্রিয় টেলিকম সংস্থা Airtel, One Airtel প্ল্যান অফার করে থাকে। এই প্ল্যানের আওতায় গ্রাহকরা যেকোনো একটি নির্দিষ্ট রিচার্জ করে পোস্টপেড মোবাইল কানেকশন, ডিটিএইচ পরিষেবা, ব্রডব্যান্ড পরিষেবা ও ল্যান্ডলাইন পরিষেবা উপভোগ করতে পারবেন। Airtel-এর এই ওয়ান-এয়ারটেল সার্ভিসে ৮৯৯ টাকা, ১,৩৪৯ টাকা, ১,৪৯৯ টাকা এবং ১,৯৯৯ টাকার চারটি প্ল্যান রয়েছে। তবে এবার শেষ দুটি বিকল্প অর্থাৎ ১,৪৯৯ টাকা এবং ১,৯৯৯ টাকার প্ল্যানে কিছুটা পরিবর্তন এনেছে এয়ারটেল। এখন থেকে গ্রাহকরা এই প্ল্যানগুলি রিচার্জ করলে আনলিমিটেড ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

এয়ারটেল ১,৪৯৯ টাকা ও ১,৯৯৯ টাকা ওয়ান-এয়ারটেল প্ল্যানের নতুন সুবিধা

প্রসঙ্গত, ওয়ান-এয়ারটেলের ১,৪৯৯ টাকা এবং ১,৯৯৯ টাকার প্ল্যানে আগে ৩০০ জিবি হাইস্পিড ডেটা পাওয়া যেত। কিন্তু আগেই বলেছি এখন থেকে এই প্ল্যানগুলিতে আনলিমিটেড ডেটা পাওয়া যাবে। ফলে, এর আগে ইউজারকে বেশি নেট পেতে যে অতিরিক্ত টপ-আপ রিচার্জ (যেমন ২৯৯ টাকায় ৩.৩ টেরাবাইট ডেটা) করতে হত, সেটির আর প্রয়োজন পড়বেনা। তবে আগের মতই এই প্ল্যানগুলিতে ২০০ এমবিপিএস ডেটা স্পিড এবং অন্যান্য পরিষেবা পাওয়া যাবে। আসুন, প্ল্যানদুটির বাকি বেনিফিটগুলি জেনে নিই।

ওয়ান এয়ারটেল ১,৪৯৯ টাকার প্ল্যান

ওয়ান এয়ারটেল ১,৪৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পোস্টপেড পরিষেবা ও Fiber + ল্যান্ডলাইন পরিষেবা একসাথে পেয়ে যাবেন। এখানে ২ জন পোস্টপেড ব্যবহারকারী ৭৫ জিবি ডেটা পাবেন।

ওয়ান এয়ারটেল ১,৯৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানটিতে মোবাইল পোস্টপেড কানেকশন (সর্বোচ্চ ৩ জন), ডিটিএইচ, ব্রডব্যান্ড এবং ল্যান্ডলাইনের পরিষেবা একসাথে পেয়ে যাবেন। এখানে ৪২৪ টাকার এয়ারটেল এক্সস্ট্রিম বক্সের মাধ্যমে ডিটিএইচ চ্যানেল সহ প্রিমিয়াম অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। সাথে পোস্টপেড গ্রাহকরা পাবেন ৭৫ জিবি করে ডেটা এবং কলিং সুবিধা।

দুটি প্ল্যানেই ফাইবার+ল্যান্ডলাইন ইউজাররা ২০০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়া উভয় প্ল্যানেই গ্রাহকরা ১ বছরের জন্য অ্যামাজন প্রাইম ভিডিও এবং এয়ারটেল এক্সস্ট্রিমের ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।