Airtel গ্রাহকদের জন্য খারাপ খবর, টপ আপ প্যাকে পাবেন অনেক কম টকটাইম

airtel-revised-top-up-plans-including-rs-500-rs-1000-rs-5000

টেলিকম পরিষেবায় আনলিমিটেড প্যাকগুলি আসার আগে আমরা সাধারণত কথা বলার জন্য টপ-আপ প্যাকের উপর নির্ভরশীল ছিলাম। এছাড়া বিভিন্ন ধরনের প্রোমো প্যাকও ছিল। এখন অধিকাংশ ক্ষেত্রেই আমরা ডেটা এবং কলিং-এর সুবিধা পাওয়ার জন্য আনলিমিটেড প্যাকগুলি রিচার্জ করে থাকি। তবে এখনো টেলিকম কোম্পানির তরফে এই টপ-আপ পরিষেবাগুলি দেওয়া হয়ে থাকে। Airtel সম্প্রতি তাদের টপ-আপ প্যাকে কিছু পরিবর্তন করেছে।

Airtel-এর ৫০০ টাকার টকটাইম টপ-আপে আগে ৪২৩.৭৩ টাকার টকটাইম পাওয়া যেত। মে মাসে এটা আপগ্ৰেড করে ৪৮০ টাকা করা হয়। আবার ১,০০০ টাকার টকটাইমে আগে ৮৪৭.৪৬ টাকা টকটাইম দেওয়া হত। মে মাসে এটি আপগ্ৰেড করে ৯৬০ টাকা করা হয়। এছাড়া ৫,০০০ টাকার টপ-আপে আগে ৪২৩৭.২৯ টাকা টকটাইম দেওয়া হত। এটি পরিবর্তন করে ৪৮০০ টাকা করা হয়। নিঃসন্দেহে এই পরিবর্তনগুলি গ্ৰাহকদের জন্য লাভজনক ছিল।

তবে নতুন প্ল্যানগুলি গতকাল Airtel-এর ওয়েবসাইট থেকে তুলে নেওয়া হয়েছে। অর্থাৎ এবার থেকে আগের মতোই ৫০০ টাকায় ৪২৩.৭৩ টাকা, ১,০০০ টাকায় ৮৪৭.৪৬ টাকা এবং ৫,০০০ টাকায় ৪২৩৭.২৯ টাকা টকটাইম পাওয়া যাবে।

Airtel-এর ওয়েবসাইটে এই পরিবর্তনগুলি দেখা গেলেও থার্ড-পার্টি রিচার্জিং অ্যাপগুলিতে এখনও এই পরিবর্তন দেখা যায়নি। আশা করা হচ্ছে, শীঘ্রই সব জায়গাতেই এই পরিবর্তন বলবৎ হবে।