গ্রাহক টানতে নতুন অফার এয়ারটেলের, এই চারটি প্ল্যানে এলো বড়ো পরিবর্তন

গ্রাহক ধরে রাখতে এয়ারটেল তাদের কয়েকটি পোস্টপেড প্ল্যানে বড়োসড়ো পরিবর্তন আনলো। কোম্পানিটি তাদের জনপ্রিয় 399 টাকার প্ল্যান বদলে 499 টাকার প্ল্যান লঞ্চ করেছে । একইভাবে 999 টাকার প্ল্যানটি আপগ্রেড করা হয়েছে। এখন এই প্ল্যানেসর্বোচ্চ পাঁচটি কানেকশন ব্যবহার করা যাবে। সাথে 150 জিবি ডেটা ও আনলিমিটেড ভয়েস কল সুবিধা দেওয়া হবে। এই সব প্ল্যানে Amazon Prime, Netflix এবং ZEE5 এর ফ্রি সাবক্রিপশনও পাওয়া যাবে।

এয়ারটেল 499 টাকার পোস্টপেড প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা 28 দিন। এই প্ল্যানে গ্রাহকদেরকে 75 জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে। সাথে আনলিমিটেড লোকাল ও এসটিডি কল এবং প্রতিদিন 100 এসএমএস পাওয়া যাবে। অন্যান্য সুবিধার কথা বললে এখানে তিন মাসের নেটফ্লিক্স সাবস্ক্রিপশন, একবছরের আমাজন প্রাইম, জি ৫, এয়ারটেল টিভি প্রাইমের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল 749 টাকার পোস্টপেড প্ল্যান :

আপনি যদি পাঁচটি কানেকশনের প্ল্যান না নিতে চান তবে তিনটি কানেকশনের প্ল্যান নিতে পারেন। এই প্ল্যানের মূল্য 749 টাকা। এখানে 125 জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। সাথে আনলিমিটেড লোকাল ও এসটিডি কল এবং প্রতিদিন 100 এসএমএস দেওয়া হবে। অন্যান্য সুবিধার কথা বললে এখানে তিন মাসের নেটফ্লিক্স সাবস্ক্রিপশন, একবছরের আমাজন প্রাইম, জি ৫, এয়ারটেল টিভি প্রাইমের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল 999 টাকার পোস্টপেড প্ল্যান :

এয়ারটেল চারটি কানেকশন ও একটি অ্যাড অন প্যাকের সাথে 999 টাকার প্ল্যান এনেছে। এই প্ল্যানে 150 জিবি ডেটা, আনলিমিটেড লোকাল ও এসটিডি কল এবং প্রতিদিন 100 এসএমএস দেওয়া হবে। অন্যান্য সুবিধার কথা বললে এখানে তিন মাসের নেটফ্লিক্স সাবস্ক্রিপশন, একবছরের আমাজন প্রাইম, জি ৫, এয়ারটেল টিভি প্রাইমের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল 1,599 টাকার পোস্টপেড প্ল্যান :

দুটি নিয়মিত কানেকশনের সাথে 1,599 টাকার প্ল্যান লঞ্চ করা হয়েছে। এই প্ল্যানে আনলিমিটেড ডেটা, আনলিমিটেড লোকাল ও এসটিডি কল এবং প্রতিদিন 100 এসএমএস দেওয়া হবে। অন্যান্য সুবিধার কথা বললে এখানে তিন মাসের নেটফ্লিক্স সাবস্ক্রিপশন, একবছরের আমাজন প্রাইম, জি ৫, এয়ারটেল টিভি প্রাইমের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : Airtel Vs Jio Vs Vodafone: মাসিক প্ল্যানে কোন কোম্পানি দেয় বেশি সুবিধা



Last Updated on