সমস্ত সার্কেলের জন্য এয়ারটেল আনলো আনলিমিটেড কল সহ ১২৯ টাকা ও ১৯৯ টাকার প্ল্যান

Airtel এর তরফে জানানো হয়েছে দেশের সমস্ত সার্কেলের প্রিপেড গ্রাহকরা ১২৯ ও ১৯৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করতে পারবে।

Airtel prepaid plans
Airtel Expands Rs. 129, Rs. 199 Prepaid Recharge Plans

টেলিকম কোম্পানি এয়ারটেল গত মে মাসে ১২৯ টাকার ও ১৯৯ টাকার দুটি প্ল্যান লঞ্চ করেছিল। যদিও প্ল্যানগুলি তখন সমস্ত সার্কেলে উপলব্ধ ছিল না। তবে আজ Airtel এর তরফে জানানো হয়েছে, এখন থেকে দেশের সমস্ত সার্কেলের প্রিপেড গ্রাহকরা ১২৯ ও ১৯৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করতে পারবে। এই প্ল্যানগুলির সাথে কোম্পানি ৯৯ টাকারও একটি প্ল্যান এনেছিল। যদিও এখনও এই প্ল্যান সমস্ত সার্কেলে উপলব্ধ নয়।

চলতি এখন থেকে Airtel এর দিল্লি এনসিআর, আসাম, বিহার এবং ঝাড়খণ্ড, মুম্বই, উত্তর পূর্ব, ওড়িশা, গুজরাট, হরিয়ানা, কেরল, কলকাতা, মধ্য প্রদেশ এবং ছত্তিশগড়, মহারাষ্ট্র, গোয়া, রাজস্থান, ইউপি পূর্ব, ইউপি পশ্চিম এবং উত্তরাখণ্ড এবং পশ্চিমবঙ্গ এর গ্রাহকরা ১২৯ টাকার ও ১৯৯ টাকার প্ল্যান দুটি রিচার্জ করতে পারবেন।

এয়ারটেল ১২৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের ১২৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এরসাথে এখানে মোট ৩০০ এসএমএস ও ১ জিবি ডেটা দেওয়া হয়।

এয়ারটেল ১৯৯ টাকার প্ল্যান:

১৯৯ টাকার প্ল্যানটিতে দৈনিক ১ জিবি ডেটা পাওয়া যাবে। আবার প্রতিদিন সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা মিলবে। এছাড়া প্রতিদিন ১০০ টি এসএমএস, ফ্রি হ্যালো টিউনস এবং এয়ারটেল এক্সস্ট্রিম, উইঙ্ক মিউজিক ও Zee5 প্রিমিয়ামের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন।