রিলায়েন্স জিওর মতো এই সুবিধা বিনামূল্যে পাবে এয়ারটেল গ্রাহকরা

সম্প্রতি এয়ারটেল ঘোষণা করেছে, তাদের প্রিপেড ও পোস্টপেড গ্রাহকরা বিনামূল্যে আনলিমিটেড “হ্যালো টিউন” সেট করতে পারবে। “হ্যালো টিউন” সেট করতে হলে গ্রাহককে “Wynk Music” অ্যাপ ব্যবহার করতে হবে । উইন্ক মিউজিকের 40 মিলিয়ন গান ব্যবহার করা যাবে হ্যালো টিউন হিসাবে। কিন্তু তার মাসিক সাবস্ক্রিপশনের জন্য কোন টাকা নেবে না এয়ারটেল। এই সুবিধা পাবে এয়ারটেলের সমস্ত প্রিপেড ইউজাররা ও 129 টাকা বা তার উপরের পোস্টপেড প্ল্যান ব্যবহারকারীরা।

এয়ারটেলের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতি মাসের ফ্রি হ্যালো টিউন সাবস্ক্রিপশন রিনিউ করতে হলে এবং আনলিমিটেড হ্যালো টিউনের সুবিধা নেওয়ার জন্য গ্রাহকদের প্রতি 30 দিন অন্তর উইন্ক মিউজিকে তাদের হ্যালো টিউন সিলেক্ট করতে হবে। রিলায়েন্স জিও ইউজাররাও সাভান অ্যাপের মাধ্যমে আনলিমিটেড জিও টিউন পরিবর্তন করতে পারে।

এবার জেনে নেওয়া যাক কি উপায়ে এয়ারটেলের নম্বর থেকে আপনি হ্যালো টিউন সেট করতে পারবেন:

1. বিনামূল্যে হ্যালো টিউন সেট করতে, আপনাকে উইন্ক মিউজিক অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে। এটি আইএস এবং অ্যান্ড্রয়েড এই দুটি ভার্সনেই পাওয়া যাবে।

2. অ্যাপ্লিকেশন ডাউনলোড করার পরে, এটি খুলুন এবং ‘হ্যালো টিউন’ আইকনটিতে ক্লিক করুন। আপনি অ্যাপ্লিকেশনের উইন্ডোটির উপরের ডান দিকে আইকনটি দেখতে পাবেন।

3. এরপর এয়ারটেল গ্রাহকরা তাদের প্রিয় গান খুঁজে তা হ্যালো টিউন হিসাবে সেট করতে পারবে।

উইন্ক মিউজিক অ্যাপে 12 টি বিভাগে ও 15টি ভিন্ন ভাষায় গান শুনতে পারবেন। ভারতী এয়ারটেলের কনটেন্ট ও অ্যাপসের সিইও সমীর বাটরা একটি বিবৃতিতে জানান,” এয়ারটেল থ্যাঙ্কস এর অংশ হিসাবে উইন্ক মিউজিকের পুরো তালিকাকে রিং টোন সেট করার জন্য দিতে পেরে আমরা খুশি। হ্যালো টিউনসের মাধ্যমে গ্রাহকেরা নিজেদের আবেগকে প্রকাশ করে থাকে।উইন্ক মিউজিকের মাধ্যমে এবার তারা বিভিন্ন গানও উপভোগ করতে পারবে। গ্রাহকদের ধন্যবাদ দেওয়ার জন্য এয়ারটেলের পক্ষ থেকে এই দারুন সুবিধা দেওয়া হল।”

পড়ুন : স্বল্প দামে মাসিক প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা দিচ্ছে ভোডাফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!