বাড়ি বসে কাজ করার জন্য এয়ারটেল আনলো নতুন প্ল্যান, ৩৯৯ টাকা থেকে শুরু

বাড়ি থেকে যারা কাজ করছেন সেই সমস্ত গ্রাহকের জন্য টেলিকম কোম্পানি এয়ারটেল নতুন একটি প্ল্যান নিয়ে এল । এটি একটি স্পেশাল কর্পোরেট প্ল্যান যার জন্য কম্পানি আলাদা একটি সাইটের সূচনা করেছে। এই প্রানে ব্রডব্যান্ড এক্সপ্রেস এর সাথে সাথে জুম কনফারেন্সিং অ্যাপ এবং জি সুট এর মত পরিষেবাগুলির পাওয়া যাবে। দেশজুড়ে ৩ মে পর্যন্ত বাড়ানো হয়েছে লকডাউন, ফলে এই প্ল্যান এখন খুবই কার্যকরী হবে।

এয়ারটেলের কর্পোরেট প্ল্যান আসলে কি ?

এতে একটি হটস্পট ডিভাইস প্ল্যান Corporate Mi-fi অন্তর্ভুক্ত আছে। ১২ মাসের এই প্ল্যান এর মূল্য ৩,৯৯৯ টাকা। এখানে প্রতি মাসে ৫০ জিবি ডেটা এবং ১০০ এসএমএস পাওয়া যাবে। কোম্পানি আরও একটি কর্পোরেট ব্রডব্যান্ড প্ল্যান অফার করে, যেখানে হাই স্পিড ইন্টারনেট এক্সেস এবং ওয়াইফাই রাউটারের সাথে একটি Static আইপি বিনামূল্যে পাওয়া যায়। এই প্ল্যানের মূল্য মাসে ১,০৯৯ টাকা। যদিও এখানে আনলিমিটেড কলিং ও পাওয়া যায়।

ডেটা সিমের সুবিধা :

কোম্পানি কর্পোরেট কানেকশন এর সাথে একটা ডেটা সিম কার্ড অফার করছে। যেখানে ৩৯৯ টাকায় ৫০ জিবি ডেটা দেওয়া হবে।

এই পরিষেবাও পাওয়া যাবে :

এয়ারটেল তাদের ৯৯৯ টাকার প্ল্যানে অডিও কনফারেন্সিং অ্যাক্সেস দেয়। আবার যদি ভিডিও কনফারেন্সিং করতে চায় তাহলে জুম কনফারেন্সিং অ্যাপের প্ল্যান ও নেওয়া যেতে পারে। এখানে দুটি প্ল্যান আছে, ৭৪৯ টাকা প্রতি গ্রাহক বা ৩৬,০০০ টাকা বছর।