Airtel Xstream Box অ্যান্ড্রয়েড সেট টপ বক্স পাওয়া যাবে মাত্র ১৫০০ টাকায়! কারা পাবেন জানুন

airtel-xstream-box-now-available-at-rs-1500-refundable-for-fiber-user

Airtel-এর অ্যান্ড্রয়েড টিভি সেট-টপ বক্স (STB) Xstream Box ইতিমধ্যেই ভারতে জনপ্রিয়। এর দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। তবে ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানিটি জানিয়েছে, যেসব গ্রাহক ফাইবার ব্রডব্যান্ড কানেকশন নেবেন, তারা ১,৫০০ টাকার ফেরতযোগ্য সিকিউরিটি ডিপোজিটের বিনিময়ে এই সেট-টপ বক্সটি পেতে পারেন। এই অফারটি বিদ্যমান তথা নতুন সকল গ্রাহকের জন্যই প্রযোজ্য, তবে প্রয়োজনীয় শর্তাবলী উভয়ের ক্ষেত্রে কিছুটা হলেও আলাদা।

যদি কোনো বিদ্যমান ব্রডব্যান্ড ইউজার ১,৫০০ টাকার ফেরতযোগ্য আমানতের সুবিধা সহ এক্সস্ট্রিম বক্সটি পেতে চান, তবে তাকে ৯৯৯ বা তার বেশি টাকার কোনো প্ল্যান সাবস্ক্রাইব করতে হবে। এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারের ৯৯৯ টাকার প্ল্যানটি ব্যবহারকারীদের ২০০ এমবিপিএস আপলোডিং এবং ডাউনলোডিং স্পিড প্রদান করে। তবে ১,৫০০ টাকা ফেরতযোগ্য আমানতের ক্ষেত্রেও কিছু শর্ত রয়েছে।

এয়ারটেল এক্সস্ট্রিম বক্সের ফেরতযোগ্য আমানতের ক্ষেত্রে প্রয়োজনীয় শর্তাবলী

সংস্থার সমস্ত গ্রাহককে প্রাথমিক আমানত ১,৫০০ টাকা ফেরত দেওয়া হবে না। সংস্থাটি কেবলমাত্র সেইসব গ্রাহকদেরই সম্পূর্ণ অর্থ ফেরত দেবে যারা কমপক্ষে এক বছর বা তার বেশি সময় ধরে কানেকশনটি বজায় রাখবে। যে ব্যবহারকারীরা ১২ মাসের আগেই STB-টি সংস্থায় ফেরত দিয়ে দেবেন, তারা কোনো অর্থ ফেরত পাবেন না। উপরন্তু, যদি ইউজার তার বাড়ি/অফিস থেকে কানেকশনটি অপসারণ করেন, তবে তাকে আনইনস্টলেশন চার্জও দিতে হবে।

এয়ারটেল এক্সস্ট্রিম বক্সের মোট মূল্য

ইউজারকে সিকিউরিটি ডিপোজিট ছাড়াও STB-টি অ্যাক্টিভেট করার জন্য আরো কিছু অতিরিক্ত টাকা দিতে হবে। মনে রাখবেন যে, STB-টিকে অ্যাক্টিভ রাখতে গ্রাহককে সংস্থার কাছ থেকে DTH প্ল্যান মারফত রিচার্জ করতে হবে।

সেট-টপ বক্সটিকে অ্যাক্টিভেট করার জন্য ব্যবহারকারীকে ১,৫০০ টাকার উপরে অতিরিক্ত ৪৫২ টাকা দিতে হবে। এর ফলে এয়ারটেল এক্সস্ট্রিম বক্সের মোট দাম হবে ১,৯৫২ টাকা। আবার, যদি এটি একটি সেকেন্ডারি কানেকশন হয়, তবে এনসিএফ চার্জ কম হওয়ায় প্ল্যানটির অতিরিক্ত ব্যয় ৪৫২ টাকা থেকে কমে ৩৬০ টাকায় নেমে আসবে। ফলে সেক্ষেত্রে সেকেন্ডারি কানেকশনের মোট দাম ১,৮৬০ টাকা হয়ে যাবে।

এয়ারটেল এক্সস্ট্রিম বক্সের ফিচারসমূহ

এয়ারটেল এক্সস্ট্রিম বক্সে অন্যান্য ডিভাইসে কনটেন্ট কাস্টিং-এর জন্য একটি ইন-বিল্ট ক্রোমকাস্ট আছে। এটি অ্যান্ড্রয়েড টিভি ৯ প্ল্যাটফর্মে চলে এবং গুগল অ্যাসিস্ট্যান্টের মাধ্যমে ভয়েস কমান্ড সাপোর্ট করে।

এই এসটিবি-র সাহায্যে ইউজাররা তাদের প্রিয় ওভার-দ্য-টপ (ওটিটি) প্ল্যাটফর্মগুলি থেকে কনটেন্ট স্ট্রিম করতে পারবেন। তবে মনে রাখবেন যে, এই প্ল্যাটফর্মগুলিতে সাবস্ক্রিপশনের জন্য প্রযোজ্য চার্জ এসটিবি ক্রয়ের আওতায় আসবে না, তার জন্য ইউজারদের পৃথকভাবে সাবস্ক্রিপশন চার্জ দিতে হবে।

বর্তমানে, এটি কোম্পানির ওয়েবসাইটে ২,৪৯৯ টাকায় উপলব্ধ। তবে ব্যবহারকারীরা তাদের ক্রয়ের উপর অতিরিক্ত ১০% ছাড় পাওয়ার জন্য ‘ADTV10’ কোডটি ব্যবহার করতে পারেন। সুতরাং, ডিসকাউন্ট কোড ব্যবহারের পরে এয়ারটেল এক্সস্ট্রিম বক্সের কার্যকর মূল্য ২,২৫০ টাকা হয়ে যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন