এবার হলিউডের নতুন নতুন সিনেমা দেখতে পাবেন Airtel Xstream Box ব্যবহারকারীরা

airtel-xstream-box-users-will-enjoy-hollywood-movie-via-lionsgate-play

আপনি যদি Airtel XStream 4K Android TV box ব্যবহারকারী হন, তাহলে আপনার জন্য সুখবর। Airtel আমেরিকান-কানাডিয়ান বিনোদন কোম্পানি Lionsgate Play-র সাথে পার্টনারশিপে যেতে চলেছে, যার ফলে কোম্পানির Xstream Box গ্রাহকরা অসংখ্য হলিউড মুভি দেখতে পাবেন। যারা জানেন না তাদের জানিবে রাখি, Airtel Xstream 4K Android TV Box যে কোন টিভিকে স্মার্টটিভি বানিয়ে দিতে পারে। এর মাধ্যমে গ্রাহকরা লাইভ টিভি চ্যানেল এবং ভিডিও স্ট্রিমিং পরিষেবা দুইই পেয়ে থাকেন। ফলে টিভি এবং ওয়েব শো দেখার জন্য আলাদা আলাদা ডিভাইসের দরকার পড়ে না।

Lionsgate play অন্যতম প্রধান একটি ওটিটি প্ল্যাটফর্ম যারা ভারতে প্রচুর উচ্চমানের হলিউড কনটেন্ট সরবরাহ করে। এই অগস্টেই ভারতে তাদের পরিষেবার এক বছর পূর্ণ হল। প্রতি মাসেই তাদের দর্শক সংখ্যা বাড়ছে। লকডাউনের জন্য বহু দর্শক বাড়িতে বসেই প্রিমিয়াম হলিউড কনটেন্ট দেখতে চাইছেন। সেই কারণেই Lionsgate play ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে।

Airtel এর সাথে পার্টনারশিপের ফলে Airtel Xstream Box ইউজাররা Lionsgate play-র অসাধারণ সব হলিউড কনটেন্ট দেখতে পারবেন। শুধু তাই নয়, বাড়িতে বসেই আলট্রা হাই ডেফিনেশনে যতক্ষণ খুশি এই কনটেন্ট উপভোগ করা যাবে। ইউজাররা John Wick, La La Land, Knives Out, Twilight-এর মতো ব্লকবাস্টার সিনেমা ইংরাজির পাশাপাশি হিন্দি, মারাঠি, তামিল, তেলেগু, কন্নড় এবং ভোজপুরি ভাষাতেও দেখতে পারবেন। অ্যাকশন, থ্রিলার, হরর, কমেডি, ড্রামা, ডকুমেন্টারি ইত্যাদি বিভিন্ন ধরনের মুভি উপলব্ধ থাকবে।

Lionsgate South Asia-র ম্যানেজিং ডাইরেক্টর রোহিত জৈন এই পার্টনারশিপ নিয়ে বলেছেন, “আমরা ২০২০ সালের জানুয়ারি মাসে Airtel Xstream অ্যাপের সাথে যুক্ত হয়েছিলাম, যেখানে আমাদেরকে মানুষ পছন্দ করেছে। আমরা সব সময় আমাদের সংগ্রহ হরর, কমেডি, ড্রামা, অ্যাকশন এবং থ্রিলার মুভি দিয়ে ভরিয়ে রাখছি। সম্প্রতি আমরা Rambo: Last Blood প্রিমিয়ার করেছি এবং গ্রাহকদের সাড়া পেয়ে আমরা অভিভূত।”

জানিয়ে রাখি Airtel Xstream Box নতুন গ্রাহকদের জন্য ৩,৯৯৯ টাকায় উপলব্ধ। যারা ইতিমধ্যেই Airtel-এর DTH পরিষেবার আওতায় আছেন তাঁরা ২,২৯৯ টাকায় বক্সটি পেতে পারেন। বক্সের সঙ্গে Airtel-এর সমস্ত Xstream Fiber প্ল্যান পাওয়া যাবে।