লেনোভো ল্যাপটপ কিনলে এয়ারটেল দিচ্ছে বিনামূল্যে হাজার জিবি ব্রডব্যান্ড ইন্টারনেট ডেটা

এব্যাপারে কোনো সন্দেহ নেই যে, এয়ারটেল এক্স স্ট্রিম ফাইবার সারা দেশে অন্যতম সেরা ফাইবার ইন্টারনেট পরিষেবাগুলির মধ্যে অন্যতম। যদিও JioFiber আসার পরে কোম্পানির ব্যবসা কিছুটা কমেছে। আর সেকারণেই এয়ারটেল নতুন গ্রাহক ধরতে বিভিন্ন অফার নিয়ে আসছে। সম্প্রতি এয়ারটেল, টেক কোম্পানি লেনোভোর সাথে মিলে একটি আকর্ষণীয় অফার আনলো। যেখানে গ্রাহকরা নতুন Lenovo নোটবুক কিনলে ১,০০০ জিবি ফ্রি ব্রডব্যান্ড ডেটা পেয়ে যাবেন। এই অফারটি গত ১১ই জুলাই থেকে শুরু হয়েছে এবং চলবে আগামী ৩১শে আগস্ট পর্যন্ত। যদিও লেনোভো ল্যাপটপের স্টক শেষ হয়ে গেলে অফারটি নাও পাওয়া যেতে পারে।

কোন কোন ল্যাপটপে পাওয়া যাবে এই অফার:

Ideapad 130, Ideapad 330, Ideapad 520, Ideapad S145, Ideapad 330s, ideapad S340, Ideapad 530s, Ideapad S540, Ideapad 720s, ideapad C340, Yoga 520, Yoga 530, Yoga 730, Yoga S730, Yoga C930, Legion Y 530, Legion Y 540, Legion Y730 Legion Y740 AIO ও TDT OS এবং DOS সিস্টেমযুক্ত ল্যাপটপ কিনলে এই অফার পাওয়া যাবে।

এই অফারটি অ্যাক্টিভেট করতে গ্রাহকদের মাসে ১,০০০ টাকার উপরের প্ল্যান ব্যবহার করতে হবে। গ্রাহকরা অঞ্চল বিশেষে বিভিন্ন ইন্টারনেট স্পিড পাবেন। যে সমস্ত অঞ্চলে তামার তার ব্যবহার করা হয় সেখানে ২ এমবিপিএস থেকে ২৪০ এমবিপিএস অবধি স্পিড পাওয়া যাবে। আবার ফাইবার অঞ্চলে ১০০ এমবিপিএস থেকে ১ জিবিপিএস স্পিড পাওয়া যাবে।

অফারটি অন্ধ্র প্রদেশ এবং গুজরাট ব্যতীত সমস্ত এয়ারটেলের নন ফ্র্যাঞ্চাইজ শহরগুলিতে প্রযোজ্য। অন্ধ্র প্রদেশ এবং গুজরাটে বিলের ওপর ১০০০ টাকা ছাড় পাওয়া যাবে। অধিক জানতে লেনোভো ওয়েবসাইটে ভিজিট করে টার্মস এন্ড কন্ডিশন পেজে চোখ বুলিয়ে নিন।

এদিকে সাধারণ ভাবে এয়ারটেল এক্সট্রিম ফাইবার গ্রাহকরা তাদের প্ল্যানের উপর ১৫ শতাংশ ছাড় পেতে পারেন। এরজন্য গ্রাহকরা কোনো প্ল্যান ১২ মাসের জন্য নিতে হবে। কোম্পানির ১,৪৩৮ টাকা, ১,৭৯৮ টাকা, ২,৬৯৮ টাকা ও ৭,১৯৮ টাকার প্ল্যানগুলির উপর এই ছাড় পাবে।