Airtel Xstream গ্রাহকদের জন্য সুখবর, এখন থেকে দেখতে পাবেন Voot এর সমস্ত শো

Airtel Xstream users will enjoy voot content soon

বাজারে নিজের জনপ্রিয়তা ধরে রাখতে এবং গ্রাহকদের আকর্ষিত করতে আপ্রাণ চেষ্টা করছে Airtel। তবে শুধু টেলিকমিউনিকেশন সার্ভিসের ওপরেই নয়, এয়ারটেল জোর দিচ্ছে ব্রডব্যান্ড বা Xstream Fiber সার্ভিসের ওপরেও। কয়েকদিন আগেই কোম্পানি তাদের ব্রডব্যান্ড প্ল্যান ঢেলে সাজিয়েছে। এবার সংস্থাটি তার এক্সট্রিম ইউজারদের জন্য কন্টেন্ট ক্যাটালগ আরো বাড়ানোর সিদ্ধান্ত নিল। আসলে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম “Voot”-এর সাথে গাঁটছড়া বাঁধতে চলেছে এয়ারটেল। ফলে, এবার থেকে এয়ারটেল এক্সস্ট্রিম বক্সের সাহায্যে টিভি থেকে, এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ্লিকেশনের মাধ্যমে স্মার্টফোন থেকে, এবং ডেস্কটপের সাহায্যে অফিসিয়াল ওয়েবসাইট থেকে ওই OTT প্ল্যাটফর্মটি (Voot) অ্যাক্সেস করা যাবে।

এই পার্টনারশিপের কারণে Voot, এয়ারটেল এক্সস্ট্রিম ইউজারদের তার সমস্ত চ্যানেল ও প্রোগ্রাম অর্থাৎ কন্টেন্টগুলি দেখার সুযোগ দেবে। Voot, ভারতের সাতটি আঞ্চলিক ভাষায় (ইংরেজি, হিন্দি, তামিল, গুজরাটি, কন্নড়, বাংলা এবং মারাঠি) উপলব্ধ। এয়ারটেল জানিয়েছে, এই পার্টনারশিপে তাদের কন্টেন্ট লাইব্রেরিতে ১০,০০০টি সিনেমা, শো এবং কয়েকশো লাইভ টিভি চ্যানেল যুক্ত হয়েছে।

প্রসঙ্গত Airtel, Xstream Bundle অফারও এনেছে। এই অফারে ১,৫৯৯ টাকা সিকিউরিটি ডিপোজিট দিয়ে Xstream Android 4K TV Box নিতে পারবে গ্রাহকরা। এই অ্যান্ড্রয়েড 4K টিভি বক্সটি এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ্লিকেশন থেকে শুরু করে ৫৫০টি টিভি চ্যানেল এবং ওটিটি কন্টেন্টে অ্যাক্সেস দেয়। ইউজাররা এর মাধ্যমে ৭টি ওটিটি প্ল্যাটফর্মের (Voot উপলব্ধ থাকবে) প্রোগ্রাম, ৫টি স্টুডিওর শো এবং ১০,০০০টিরও বেশি সিনেমা দেখতে পাবেন।

আপনাকে জানিয়ে রাখি এয়ারটেল এখন তাদের ব্রডব্যান্ড গ্রাহকদের ৫টি প্ল্যান অফার করবে। এই প্ল্যানগুলি হল – ৪৯৯ টাকার আনলিমিটেড প্ল্যান, ৭৯৯ টাকার প্রিমিয়াম প্ল্যান, ৯৯৯ টাকার এন্টারটেনমেন্ট প্ল্যান, ১,৪৯৯ টাকার আলট্রা প্ল্যান ও ৩,৫৯৯ টাকার ভিআইপি প্ল্যান। এই প্ল্যানগুলিতে ‘আনলিমিটেড ডেটা’, আনলিমিটেড ভয়েস কল (ল্যান্ডলাইন),  Airtel Xstream সহ অন্যান্য ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।