কেমন দেখতে হবে iPhone 12 Pro এর ব্যাক প্যানেল, ভাইরাল হল ভিডিও

Alleged iPhone 12 Pro chassis revealed back panel Design

আর কয়েক সপ্তাহের মধ্যে লঞ্চ হবে iPhone 12 সিরিজ। সাধারণভাবে Apple সেপ্টেম্বরের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে নতুন আইফোন সিরিজ বাজারে আনে। তবে করোনা -র কারণে এবছর তা পিছিয়ে দেওয়া হয়েছে। এদিকে আইফোন ১২ সিরিজের লঞ্চের সময় যত এগিয়ে আসছে তত বিভিন্ন তথ্য ফাঁস হচ্ছে। কয়েকদিন আগেই iPhone 12 এর কভার কেস ইন্টারনেট ফাঁস হয়েছিল। এবার iPhone 12 Pro এর ব্যাক প্যানেলের ভিডিও সামনে এল। এই ভিডিও থেকে ফোনটির ডিজাইন জানা গেছে।

EverythingApplePro থেকে ৫ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে আইফোন ১২ প্রো এর চ্যাসিস (Chassis) দেখানো হয়েছে। এই ফোনটির ডিসপ্লে সাইজ হবে ৬.১ ইঞ্চি। ভিডিও থেকে স্পষ্ট ফোনটির চার পাশে ফ্ল্যাট সাইড বেজেল থাকবে। আবার ফোনটিতে তিনটি ক্যামেরা সহ LiDAR সেন্সর দেওয়া হবে।

 iPhone 12 Pro এর ডিজাইন

এই ভিডিও দেখে অনুমান করা যায়, আইফোন ১২ প্রো এর ডিজাইন অনেকটাই iPhone 4 এবং iPhone 5 এর মত হবে। আবার ফোনের রিয়ার ক্যামেরার ডিজাইন iPhone 11 Pro এর মত হবে। যদিও এলইডি ফ্ল্যাশ ও LiDAR সেন্সর আলাদাভাবে দেওয়া হবে। আবার সিম ট্রের জায়গা বদল করে ডান দিকে করে দেওয়া হবে।

জানিয়ে রাখি সোনার তৈরি iPhone 12 Pro ফোনটিও কিছুদিনের মধ্যে বাজারে আসবে। এই ফোনটির ও ছবি কয়েক মাস আগে শেয়ার করা হয়েছিল। এই ফোনটির পুরো নাম iPhone 12 Pro Victory Pure Gold, যা ১৮ ক্যারেট সোনায় মোড়া থাকবে। ব্যাক প্যানেলে ০.৪৮ ক্যারেটের আটটি হীরে সহ অবাক করার মত ফ্লোরাল ডিজাইন দেখতে পাওয়া যাবে। ফোনটি ডিজাইন করেছে প্রিমিয়াম ডিভাইস ডিজাইনার ব্র্যান্ড ক্যাভিয়ার, যারা মূলত অ্যাপল এবং স্যামসাংয়ের জন্য ফোন ডিজাইন করে।