সবচেয়ে কমে ১০০ এমবিপিএস প্ল্যান অফার করছে Alliance Broadband

alliance-broadband-offering-100-mbps-plan-only-at-rs-700
Alliance Broadband-র ১০০ এমবিপিএস প্ল্যান

Alliance Broadband সারা ভারতে বহু বছর ধরে সক্রিয়ভাবে ইন্টারনেট প্ল্যান অফার করে আসছে। বিভিন্ন ধরনের কার্যকরী প্ল্যান প্রদান করার জন্য সংস্থাটি বিশেষভাবে জনপ্রিয়। সংস্থাটির তরফ থেকে ইউজাররা ১২৫ এমবিপিএস, ১৪০ এমবিপিএস, ৪০০ এমবিপিএস এবং ৫১০ এমবিপিএস স্পিড সহ একাধিক প্ল্যানের বিকল্প পেতে পারেন। উপরন্তু, সংস্থাটি তার ব্যবহারকারীদের একাধিক ওভার-দ্য-টপ (OTT) বেনিফিটও প্রদান করে। তবে আপনি যদি কলকাতার বাসিন্দা হন এবং একটি ভালো ব্রডব্যান্ড প্ল্যানের সন্ধানে থাকেন, তাহলে জেনে রাখুন যে Alliance Broadband আপনার জন্য নিয়ে এসেছে ভারতের অন্যতম সেরা একটি ১০০ এমবিপিএস প্ল্যান। আসুন প্ল্যানটির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Alliance Broadband-এর আনলিমিটেড ডেটা সহ ১০০ এমবিপিএস প্ল্যান

অ্যালায়েন্স ব্রডব্যান্ড আনলিমিটেড ডেটা সহ তার ১০০ এমবিপিএস প্ল্যানটি অফার করে। যদিও আনলিমিটেড ডেটার বিষয়টি কোম্পানির ওয়েবসাইটে উল্লেখ করা নেই, তবে আমাদেরকে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে, ব্যবহারকারী এই প্ল্যানের মাধ্যমে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। শুধু তাই নয়, এতে OTT বেনিফিটও অন্তর্ভুক্ত রয়েছে। এই প্ল্যানে ব্যবহারকারীরা Hoichoi, Hungama Play, এবং AddaTimes-এর বিনামূল্যে অ্যাক্সেসে পাবেন। এই প্ল্যানটির জন্য ব্যবহারকারীদের প্রতি মাসে মাত্র ৭০০ টাকা ব্যয় করতে হবে। তবে দীর্ঘমেয়াদী রিচার্জের ক্ষেত্রে আরও একটি OTT বেনিফিট রয়েছে। কমপক্ষে ৬ মাসের প্ল্যানে ইউজাররা বিনামূল্যে ৩ মাসের জন্য Amazon Prime বেনিফিট পাবেন।

তবে এক্ষেত্রে মনে রাখতে হবে যে, উপরে উল্লিখিত মূল্যে ১৮% জিএসটি অন্তর্ভুক্ত নেই, এবং এই প্ল্যানটি কেবলমাত্র কলকাতায় বসবাসকারী ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। এছাড়াও, ইউজারদের কানেকশনের জন্য ইনস্টলেশন চার্জ প্রদান করতে হবে, যা অ-ফেরতযোগ্য (non-refundable)। এককথায় বলতে গেলে, আনলিমিটেড ডেটা এবং একাধিক OTT বেনিফিট সহ এটি সমগ্র ভারতের অন্যতম সেরা ১০০ এমবিপিএস প্ল্যান, এবং Bharti Airtel ও JioFiber-র ১০০ এমবিপিএস প্ল্যানের যোগ্য প্রতিদ্বন্দ্বী।

যারা এই প্ল্যানটি ব্যবহারের জন্য আগ্রহী তাদের জানিয়ে রাখি যে, প্ল্যানটি শুধুমাত্র ৩০ জুন, ২০২১ পর্যন্ত সীমিত সময়ের জন্য উপলব্ধ। এর পরে সংস্থাটি প্ল্যানটির মেয়াদ আর নাও বাড়াতে পারে। তাই আর মাত্র চার দিন বাকি আছে। সুতরাং, আপনি যদি এই প্ল্যানটি ব্যবহারে আগ্রহী হন, তাহলে আপনি সংস্থার ওয়েবসাইটে গিয়ে কানেকশনের জন্য রিকোয়েস্ট করতে পারেন। প্রসঙ্গত উল্লেখ্য যে, কলকাতার বাইরের বাসিন্দাদের জন্যও Alliance Broadband একাধিক প্ল্যান অফার করে। তবে সেক্ষেত্রে প্ল্যানের দাম এবং বেনিফিট ইউজারের লোকেশনের ওপর নির্ভরশীল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।