চোখধাঁধানো অফারের সাথে কিনে নিন Apple iPhone 12 mini, iPhone 11 Pro

amazon-apple-days-sale-announced-discount-on-iphone-12-mini-11-pro-7.jpg

ই-কমার্স সাইট ফ্লিপকার্টের (Flipkart) পর এবার অ্যামাজনের (Amazon) পক্ষ থেকেও অ্যাপল ডেজ (Apple Days) সেলের ঘোষণা করা হলো। যার ফলে আগামী ১৭ই ফেব্রুয়ারি পর্যন্ত অ্যামাজন থেকে অতিরিক্ত ছাড়সহ অ্যাপলের আইফোন ও অন্যান্য ডিভাইস কেনা যাবে। এক্ষেত্রে অ্যামাজন একাধিক চোখধাঁধানো অফারের কথা ঘোষণা করেছে। সুতরাং দেরী না করে চলুন Apple Days সেলের প্রধান অফারগুলির বিষয়ে জেনে নেওয়া যাক।

অ্যাপল ডেজ উপলক্ষ্যে iPhone 12 mini, iPhone 11 সিরিজ, iPhone 7 সহ আইফোনের অন্যান্য মডেলগুলি অ্যামাজনের বিশেষ অফারের তালিকায় রয়েছে। আইফোন ছাড়া আইপ্যাড, এয়ারপড ও অন্যান্য লেটেস্ট অ্যাপল প্রোডাক্টের উপরেও উল্লেখযোগ্য ছাড় থাকছে। যেমন সেল চলাকালীন iPad Mini ক্রেতারা প্রায় ৬,০০০ পর্যন্ত সাশ্রয় করতে পারেন। আবার এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করলে সেক্ষেত্রে আরও অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড় মিলবে।

অ্যামাজনের এই সেলে চার্জিং কেস সহ এয়ারপডের দাম শুরু হয়েছে মাত্র ১২,৪৯০ টাকা থেকে, এখানে গ্রাহক ২০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।

আইফোনের কথা বলতে গেলে সেল উপলক্ষ্যে অ্যামাজনে iPhone 12 Mini কেনা যাবে ৬৪,৪৯০ টাকায়। এখানে ক্রেতা প্রায় ৫,৪১০ টাকা ছাড় পেয়ে যাবেন। এছাড়া iPhone 11 Pro মডেলটির দাম পড়বে ৮২,৯০০ টাকা। উল্লেখ্য, নিজেদের ভ্যালেন্টাইন দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য ক্রেতারা আজ রাত্রি ১২টার পূর্বে এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে আইফোন কিনলে ৯,০০০ টাকার অতিরিক্ত ছাড় পেয়ে যাবেন যা এক কথায় ফাটাফাটি!

ফিচারের কথা বলতে গেলে iPhone 12 Mini মডেলে রয়েছে এ১৪ বায়োনিক প্রসেসর। এটি সিক্স-কোর সিপিইউয়ের সাথে এসেছে যা অন্যান্য যে কোনো স্মার্টফোনের তুলনায় ৫০% দ্রুতগতিতে কাজ করতে সক্ষম। ফোনটি ব্ল্যাক, হোয়াইট, রেড, গ্রীন এবং ব্লু – এই পাঁচটি রঙের বিকল্পে পাওয়া যাবে। এটি ৬৪, ১২৮ ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন