iPhone 12 থেকে MacBook, সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Amazon Apple Days Sale

amazon-apple-days-sale-begin-offer-on-iphone-11-pro-iphone-12-macbook
Amazon আনলো Apple Days sale

আমেরিকান কোম্পানি Apple-এর যেকোনো প্রোডাক্টের দাম এমনিতেই অন্যান্য কোম্পানির সমতুল্য প্রোডাক্টের তুলনায় বেশ চড়া, কিন্তু তাই বলে এর চাহিদা কিন্তু কোনো অংশেই কম নয়। যত দিন যাচ্ছে অ্যাপল লাভারদের সংখ্যা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। সংস্থার অত্যাধুনিক গ্যাজেটগুলি একটু সস্তায় পাওয়ার আশায় অনেক অ্যাপলপ্রেমীই ই-কমার্স শপিং প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধ সেলের দিকে অধীর আগ্রহে তাকিয়ে থাকে। এবার এরকম অজস্র অ্যাপল ডিভাইস প্রেমীদের জন্য এসে গেল এক দারুণ সুখবর, কারণ ই-কমার্স শপিং জায়েন্ট Amazon নিয়ে এসেছে Apple Days sale, যেখানে Apple-এর লেটেস্ট আইফোন, ট্যাবলেট, ল্যাপটপ সহ আরও একাধিক প্রোডাক্টের উপর পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। সেলটি এই সপ্তাহের শেষ পর্যন্ত অব্যাহত থাকবে এবং HDFC ব্যাংকের ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটার ক্ষেত্রে অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

Amazon আনলো Apple Days sale

অ্যামাজনে অ্যাপল ডেজ সেল চলাকালীন একাধিক প্রোডাক্ট দুর্দান্ত ছাড়ে কেনার সুযোগ পাওয়া যাবে। অফার পেজে আরও বলা হয়েছে যে, সংস্থাটি iPhone, iPad, iPod touch, Mac বা Apple TV ক্রয়কারীদের বিনামূল্যে এক বছর Apple TV+ স্ট্রিমিং সার্ভিস অ্যাক্সেস করার সুযোগ দেবে। আসুন অ্যাপল ডেজ সেলের সেরা ডিলগুলির উপরে এবার চোখ বুলিয়ে নিই।

Apple iPhone 11 Pro (৬৪ জিবি) – সিলভার (দাম ১,০৬,৬০০ টাকার পরিবর্তে ৮৯,৮৯৯ টাকা)

২০১৯ সালে লঞ্চ হওয়া অ্যাপলের iPhone 11 Pro আজও জনপ্রিয় আইফোন মডেলগুলির মধ্যে অন্যতম একটি। ডিভাইসটি একটি XDR OLED ডিসপ্লে সহ এসেছে এবং এতে সংস্থার A13 Bionic চিপসেট রয়েছে। এছাড়া এই ফোনে পাওয়া যাবে ১৩ মিমি আল্ট্রা ওয়াইড ক্যামেরা, যেখানে OIS সহ একটি ২৬ মিমি ওয়াইড ক্যামেরা এবং ২এক্স অপটিক্যাল জুম সহ একটি ৫২ মিমি টেলিফটো লেন্স রয়েছে।

Apple iPhone 12 (৬৪ জিবি) – হোয়াইট – (দাম ৭৯,৯০০ টাকার বদলে ৭০,৯০০ টাকা)

iPhone 12 স্মার্টফোনে রয়েছে টাফ সিরামিক শিল্ড প্রোটেক্টেড Super Retina XDR ডিসপ্লে এবং A14 Bionic প্রসেসর। এই ফোনে 5G কানেক্টিভিটি সাপোর্ট করে।

Apple MacBook Pro (২০২০ মডেল, ১৩ ইঞ্চি) – স্পেস গ্রে ( দাম ১,১৭,৯০০ টাকার পরিবর্তে ৯৯,৯৯০ টাকা)

অ্যাপলের ম্যাকবুক প্রো সিরিজের এই নির্দিষ্ট ২০২০ মডেলটিতে Apple Silicon – M1 প্রসেসর নেই। তবে এতে পাওয়া যাবে অষ্টম প্রজন্মের Intel Core i5 প্রসেসর, Intel Iris গ্রাফিক্স, দুটি থান্ডারবোল্ট পোর্ট, একটি রেটিনা ডিসপ্লে, Touch Bar এবং Touch ID, এবং ১০ ঘন্টার ব্যাটারি লাইফ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।