iPhone এর বিভিন্ন মডেলের ওপর আকর্ষণীয় ছাড়! Amazon-এ চলছে Apple Days সেল

Amazon Apple Days Sale starts discounts on iPhone 12 pro max iPhone 11 XR

অ্যাপল (Apple) স্মার্টফোনের পোকা থুড়ি আধ খাওয়া আপেলের লোগোযুক্ত আইফোন প্রেমীদের জন্য দারুণ সুখবর! ফের একবার মিলছে সস্তায় আইফোন কেনার সুযোগ। আসলে, ই-কমার্স জায়ান্ট Amazon India তার গ্রাহকদের জন্য গতকাল অর্থাৎ ১৬ই এপ্রিল থেকে ‘Apple Days’ সেলের ঘোষণা করেছে, যেখানে নির্বাচিত আইফোন মডেলে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়। পাশাপাশি এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রিপেড বা ইএমআই ট্রানজাকশন করলে ৬,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট জেতার সুযোগ রয়েছে।

পাঠকদের জানিয়ে রাখি, আগামী ২০শে এপ্রিল পর্যন্ত অ্যামাজনের এই ‘অ্যাপল ডেজ’ সেলে কেনাকাটা করা যাবে। এক্ষেত্রে, নতুন iPhone 12 ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৮৪,৯০০ টাকার বদলে ৮২,০০০ টাকায় কেনা যাবে; উল্টোদিকে এই ফোনের ৭৯,৯০০ টাকা মূল্যের ৬৪ জিবি স্টোরেজ সংস্করণটি কিনতে গেলে ৭৭,৯০০ টাকা দাম পড়বে। একই ভাবে iPhone 12 Pro-র ২৫৬ জিবি মডেল এবং Pro Max ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে চাইলে মোট দামের ওপর ৭,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, যার ফলে এগুলি ১,২২,৯০০ টাকায় খরিদ করা যাবে।

তবে লেটেস্ট আইফোন সিরিজ ছাড়াও, সেলে পুরনো আইফোনগুলিতেও ছাড় দিচ্ছে অ্যামাজন। যেমন ২৫৬ জিবি স্টোরেজযুক্ত iPhone 11 Pro ফোনটি ১,২১,৩০০ টাকার বদলে ৮৬,৯০০ টাকা দামে পাওয়া যাবে, যেখানে এটির ৬৪ জিবি স্টোরেজ সংস্করণটি পাওয়া যাবে ৮১,৯৯৯ টাকার বিনিময়ে। আবার, ৩৪,৪০০ টাকা ছাড়ের পর iPhone 11 Pro-এর ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম পড়বে ১,০৫,৯০০ টাকা।

এদিকে, iPhone 11 Pro Max-এর ২৫৬ জিবি মডেলটি এখন কিনতে চাইলে ১,২৩,৯০০ টাকার পরিবর্তে ৯৩,৯০০ টাকা লাগবে। তাছাড়া, সেলে এই আইফোনের ৫১২ জিবি মডেলটির জন্য দাম লাগবে ১,১৫,৯০০ টাকা। বলে রাখি, প্রতিটি আইফোনই এই সেলে নো কস্ট ইএমআই অপশনের মাধ্যমে কেনা যাবে। উপরন্তু, পুরনো ফোন এক্সচেঞ্জ করলে মিলবে ১৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন