ল্যাপটপ থেকে হেডফোন, বাম্পার ডিসকাউন্টে কিনে নিন Amazon Back to College সেলে

amazon-back-to-college-sale-offer-on-laptop-headphone-speaker
Amazon Back to College সেলের অফারগুলি জেনে নিন

Amazon Back to College sale : ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে এখন চলছে সেলের মরসুম। ফলে সাইটগুলি ধারাবাহিকভাবে একের পর এক সেল নিয়ে হাজির হয়ে যাচ্ছে। ঠিক যেমন Amazon India সম্প্রতি তাদের বার্ষিক Prime Day 2021 সেল এবং Apple Days সেল আয়োজন করার ঘোষণা করেছে। তবে এছাড়াও অ্যামাজনে ‘Back to College’ নামক আরেকটি দুর্দান্ত সেল চলছে। গতকাল থেকে শুরু হওয়া এই সেল চলবে আগামী ৩১শে জুলাই পর্যন্ত।

Amazon Back to College সেল

শিক্ষক-শিক্ষার্থীরা যাতে ডিজিটাল মাধ্যমে পড়াশোনার ক্ষেত্রে বাড়িতেই শিক্ষাকেন্দ্রের মতো অনুকূল পরিবেশ পায়, তার জন্যই মূলত অ্যামাজন, ব্যাক টু স্কুল সেলের আয়োজন করেছেন। এই সেলে ল্যাপটপ, হেডফোন, স্পিকার এবং অ্যাক্সেসরিজের ওপর ৫০% পর্যন্ত ভারী ছাড় দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, ব্যাক টু কলেজ সেলের অধীনে যদি ক্রেতারা এই প্রোডাক্টগুলিকে কেনেন তাহলে তারা নো-কস্ট ইএমআই -এর সুবিধা পেয়ে যাবেন। সাথে Vedantu, Toppr, Avishkaar এবং Prograd সহ একাধিক শিক্ষা সংস্থার ডিজিটাল মার্কেটিং, ডেটা সায়েন্স সহ বিভিন্ন অনলাইন কোর্সে অংশগ্রহণ করা যাবে। তাই, আপনিও যদি ই-লার্নিং -এর জন্য একটি নতুন ল্যাপটপ বা অ্যাক্সেসরিজ কেনার পরিকল্পনা করে থাকেন তবে এই সেলটি আপনার জন্য আদর্শ।

অ্যামাজন ব্যাক টু কলেজ সেলে উপলব্ধ কয়েকটি সেরা ডিলের তালিকা নিচে দেওয়া হল

১. ১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ সহ ১১ তম প্রজন্মের ইন্টেল কোর আই৫ প্রসেসর দ্বারা সজ্জিত হয়ে আসা Hewlett-Packard ওরফে HP -এর Pavilion core i5 ল্যাপটপকে অ্যামাজন থেকে ৬৬,৯৯০ টাকার বিনিময়ে কিনে নেওয়া যাবে।

২. একইভাবে, ১৪ ইঞ্চির ডিসপ্লের সাথে আসা HP 14 2021 ল্যাপটপটিকে সেলে ৪১,৯৯০ টাকায় উপলব্ধ করা হয়েছে। এটিতে, ১১ তম প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসর, উইন্ডোজ ১০ ওএস, বিল্ট-ইন অ্যালেক্সা, ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি এসএসডি স্টোরেজ বর্তমান। আগ্রহীদের জানিয়ে রাখি, Hewlett-Packard -এর এই ল্যাপটপকে ক্রয় করলে সাথে একটি ৪৫১ টাকার ডিসকাউন্ট কুপনও দেওয়া হবে।

৩. অন্যদিকে, ১১ তম প্রজন্মের ইন্টেল কোর আই৫ প্রসেসর দ্বারা চালিত Lenovo IdeaPad Slim 5 ল্যাপটপটিকে সেল চলাকালীন কিনতে গেলে আপনাদের ৬৬,৯৯০ টাকা খসাতে হবে। এতে, ১৫.৬ ইঞ্চির ফুল-এইচডি ডিসপ্লে, ডলবি অডিও স্পিকার, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ পাওয়া যাবে। সর্বোপরি, এই ডিভাইসটিকে সদ্য লঞ্চ হওয়া উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেমে আপগ্রেড করা যাবে।

৪. ল্যাপটপের পাশাপাশি কিছু অ্যাক্সেসরিজকেও সেল থেকে কম দামে কিনে নেওয়া যাবে। যার মধ্যে Logitech MK215 Wireless Keyboard and Mouse ডিভাইসটি ১,২৯৫ টাকায় উপলব্ধ করা হয়েছে। আবার অডিও প্রোডাক্ট গুলির মধ্যে, Sony WI-C200 ওয়্যারলেস ইন-ইয়ার হেডফোনকে ১,৭৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এটি একটানা ১৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক অফার করবে। এছাড়া, Logitech H111 ওয়্যারড হেডসেটকে এখন ৭৯১ টাকায় পাওয়া যাচ্ছে। এটিকে রোটেটিং মাইক্রোফোন এবং নয়েজ ক্যান্সেলিং মাইকের সাথে কনফিগার করে নিয়ে আসা হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।