হেডফোন বা স্পিকারের ওপর ৬০ শতাংশ ছাড়, শুরু হল অ্যামাজন বিগ অডিও সেল

amazon-big-audio-sale-lives-check-best-deals-on-boat-sony-jbl-samsung-earphones

হেডফোন এবং স্পিকার প্রেমীদের জন্য সুখবর, Amazon India নিয়ে এসেছে আবার একটি সেল। আজ অর্থাৎ ২৮শে জুলাই থেকে অ্যামাজনে শুরু হয়েছে Big Audio Sale, যেখানে আপনার পছন্দের হেডফোন বা স্পিকারের ওপর পেতে পারেন ৬০% অবধি ছাড়। এই সেল চলবে ৫ই আগস্ট অবধি। আসুন ঝটপট অ্যামাজন বিগ অডিও সেল সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Amazon Big Audio Sale এ আপনি boAt, SONY বা JBL-এর মত জনপ্রিয় ব্র্যান্ডের হেডফোন বা স্পিকারে বেশ কিছুটা ছাড় পাবেন। এছাড়া আজ বিগ অডিও সেল চলাকালীন, কোনো গ্রাহক হেডফোন, স্পিকার, হোম থিয়েটার ইত্যাদি যেকোনো অডিও ডিভাইস কিনলে পেয়ে যাবেন ২টি ফ্রি বোনাস অডিওবুক।

অডিও সেলটিতে Boat এর ৫,৯৯৯ টাকার এয়ারপড পেয়ে যাবেন ২,৪৯৯ টাকায়। Sony এর ৪,৯৯৯ টাকার ওয়্যারলেস হেডফোন পাবেন ৩,২৯৯ টাকায়, এটি নো কস্ট EMI-এ কেনার সুবিধাও পাবেন অ্যামাজন ইউজাররা। অন্যদিকে JBL-এর Club On-Ear হেডফোন যা ৫০ ঘন্টা প্লেব্যাক দেয়, সেটি পেয়ে যাবেন ৯,৪৯৯ টাকায়।

Sennheiser CX 275 S ইন-ইয়ার হেডফোনের দাম পড়বে ১,৫৯৯ টাকা। এছাড়া, JBL-এর Infinity Fuze ওয়্যারলেস স্পিকার কিনতে চাইলে আপনাকে ১,২৯৯ টাকা খরচ করতে হবে। স্যামসাংয়ের T45E অডিও সাউন্ডবারের দাম এমনিতে ১৯,৯৯৯ টাকা, কিন্তু এই সেলে প্রোডাক্টটি ১৩,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

এদিকে আগামী ৬ই আগস্ট অ্যামাজনে শুরু হবে ‘Amazon Prime Day’ সেল, যেখানে অ্যামাজন প্রাইম কাস্টমাররা পাবেন আকর্ষণীয় সব অফার। এই সেলে Apple iPhone, Samsung Galaxy স্মার্টফোন এবং শাওমি বা ওয়ানপ্লাসের কিছু নির্দিষ্ট প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট পেয়ে যাবেন। এছাড়া HDFC ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড থাকলে মিলবে ১০% অবধি ছাড়। সেল চলবে ৭ই আগস্ট অবধি।