প্রত্যেক টিকিটে ২০ শতাংশ ক্যাশব্যাক! অ্যামাজন আনলো সিনেমা টিকিট বুকিং পরিষেবা

ই-কমার্স সাইট Amazon India থেকে গ্রাহকরা এখন শপিং ছাড়াও সিনেমা টিকিট বুক করতে পারবে। কোম্পানি এই পরিষেবা দেওয়ার জন্য BookMyShow এর সাথে হাত মিলিয়েছে। এই পরিষেবার সুবিধা প্রাইম এবং নন প্রাইম গ্রাহক উভয়ই পাবে। Amazon এ শপ বাই ক্যাটাগরি থেকে মুভি টিকিট বুক করা যাচ্ছে। শুধু সিনেমা টিকিট নয়, এখানে BookMyShow এর অন্যান্য পরিষেবার সুবিধাও গ্রাহকরা পাবে।

প্রসঙ্গত Amazon এর আগে তাদের প্লাটফর্মে ফ্লাইট টিকিট বুকিং, রিচার্জ, বিল পেমেন্ট প্রভৃতি পরিষেবা নিয়ে এসেছিলো। এবার কোম্পানি তাদের পরিষেবা বাড়িয়ে বিনোদন বিভাগেও পা রাখলো । এই পরিষেবা আপাতত Amazon অ্যাপ ও মোবাইল সাইটের জন্য লাইভ করা হয়েছে। যদিও ডেস্কটপ থেকে এই পরিষেবা এখন পাওয়া যাবেনা।

এইভাবে বুক করুন সিনেমা টিকিট :

এরজন্য Amazon অ্যাপ এবং মোবাইল সাইটে যেতে হবে। এখানে আপনি Amazon Pay ট্যাবে Shop by Category বিভাগে মুভি টিকিট বিকল্প দেখতে পাবেন। এখানে ক্লিক করার পর নতুন একটি পেজে রিডায়রেক্ট করা হবে। এখানে আপনি মুভি ও থিয়েটার বিভাগ বেছে নিন। এরপর আপনার সময় ও সিট বেছে নিন।

যেভাবে আপনি BookMyShow থেকে সিট বুক করেন, ঠিক সেভাবেই এখানেও সিট বুক করতে হবে। এরপর পেমেন্টের জন্য আমাজন পে অথবা অন্য ডিজিটাল ওয়ালেট বেছে নিন। পেমেন্টের জন্য এখানে Amazon Pay, ICICI ক্রেডিট কার্ড, Amazon Pay UPI ছাড়াও অন্য বিকল্প পাবেন। টিকিট বুক করলে আমাজন ২০ শতাংশ ক্যাশব্যাক দেবে, সর্বোচ্চ সীমা ২০০ টাকা।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!