স্মার্টফোন ল্যাপটপের ওপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড়, অ্যামাজনে শুরু হল Christmas Sale

আগামী ১৮ই ডিসেম্বর থেকে ফ্লিপকার্টে শুরু হতে চলেছে Flipkart Big Savings Day Sale, যা আগামী ২২শে ডিসেম্বর পর্যন্ত চলবে। সেক্ষেত্রে আরেক ই-কমার্স সংস্থা অ্যামাজন পিছিয়ে থাকবে কেন? ক্রিস্টমাস উপলক্ষ্যে তারাও বিশেষ সেল নিয়ে হাজির হল। আজ থেকেই Amazon ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে এই সেলে কেনাকাটা করা যাবে। ক্রিসমাস সেলে অ্যামাজন স্মার্টফোনের ওপর দিচ্ছে সর্বোচ্চ ৪০ শতাংশ ছাড়। এছাড়া ল্যাপটপ কিনলে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আসুন Amazon Christmas Sale এর আকর্ষণীয় ডিলগুলি এক নজরে দেখে নেওয়া যাক।

Amazon এর ক্রিসমাস সেলের কিছু আকর্ষণীয় ডিল

প্রথমেই আসি স্মার্টফোনের কথায়। অ্যামাজনের ক্রিসমাস সেলে Samsung Galaxy M51 ফোনটি কিনতে হলে ২২,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। যদিও ফোনটির বর্তমান বাজার মূল্য ২৪,৯৯৯ টাকা। অর্থাৎ এক্ষেত্রে ক্রেতা ফ্ল্যাট ২০০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাচ্ছেন! এছাড়াও স্যামসাং এম৫১ ডিভাইসটি কেনার ক্ষেত্রে অ্যামাজন আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার ঘোষণা করেছে। পুরোনো ডিভাইস বদলে এই ফোনের ওপর সর্বোচ্চ ১০,৬৫০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার শাওমি’র Redmi Note 9 Pro এর ওপরও রয়েছে দারুণ এক্সচেঞ্জ অফার। এক্ষেত্রে পুরনো ফোন এক্সচেঞ্জ করলে আপনি ১১,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যাচ্ছেন! জানিয়ে রাখি, Redmi Note 5 Pro স্মার্টফোনটির বাজারমূল্য বর্তমানে ১৩,৯৯৯ টাকা।

ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ক্ষেত্রে অবশ্য প্রথমেই OnePlus 8T স্মার্টফোনটির কথা বলতে হয়। বাজার এই ফোনটির দাম ৪২,৯৯৯ টাকা। তবে ক্রিসমাস সেল চলাকালীন এই ফোনটি কিনলে ফ্ল্যাট ২০০০ টাকা ছাড় পাওয়া যেতে পারে। এজন্য শুধুমাত্র এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে হবে। ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআইয়েও এই অফারটি প্রযোজ্য।

ওয়ানপ্লাসের আরেকটি প্রিমিয়াম কোয়ালিটির স্মার্টফোন OnePlus Nord এর উপরেও রয়েছে আকর্ষণীয় ছাড়। ক্রিসমাস সেল চলাকালীন এই ফোনের ৮+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম পড়বে ২৭,৯৯৯ টাকা। কিন্তু এখানেও এইচডিএফসি ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ফ্ল্যাট ,১০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাবে। রেগুলার বা ক্রেডিট ও ডেবিট কার্ড ইএমআই ট্রানজাকশনের ক্ষেত্রেও এই ছাড় পাওয়া যাবে।

এ তো গেলো স্মার্টফোনের কথা। অ্যামাজনের ক্রিসমাস সেলে ল্যাপটপের উপরেও রয়েছে ধামাকাদার ছাড়। যেমন DK0268TX মডেল নম্বর যুক্ত এইচপি প্যাভিলিয়নের গেমিং ল্যাপটপের দাম পড়বে ৬৩,৯৯০ টাকা। Dell G3 এবং ২ ইন ওয়ান HP Pavilion x360 ল্যাপটপ দুটি কেনা যাবে যথাক্রমে ৭২,৯৯০ ও ৭৪,৯৯০ টাকায়।