৪ হাজার টাকা ছাড়ে কিনুন Apple iPhone 11, সীমিত সময়ের অফার

Amazon deal of the day get Rs 4300 off on Apple iphone 11


আপনি যদি iPhone কেনার কথা ভেবে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। আপনি আজ ৪,৩০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে Apple iPhone 11 ফোনটি কিনতে পারবেন। ই-কমার্স সাইট Amazon এই ফোনের ওপর স্পেশাল ডিসকাউন্ট দিচ্ছে। যদিও এটি একটি লিমিটেড অফার। ডিসকাউন্ট ছাড়াও এক্সচেঞ্জ অফার ও ব্যাংক অফারের সাথেও আইফোন ১১ কেনা যাবে। আসুন অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Apple iPhone 11 এর ওপর অফার:

অ্যামাজনের ডিল অফ দা ডে তে Apple iPhone 11 এর ৬৪ জিবি ভ্যারিয়েন্ট ৬৮,৩০০ টাকার বদলে ৬৩,৯৯৯ টাকায় উপলব্ধ। এই অফার ফোনটির ব্ল্যাক, হোয়াইট, পার্পেল, ইয়েলো কালারে পাওয়া যাবে। আবার এর ১২৮ জিবি ভ্যারিয়েন্ট ৬৯,৯০০ টাকার বদলে ৬৭,৯০০ টাকায় (ব্ল্যাক) কিনতে পারবেন। এছাড়াও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৭৬,৯০০ টাকায়।

এছাড়াও এক্সচেঞ্জ অফারে এই ফোনের ওপর ১২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। Amazon Pay ICICI Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে।

Apple iPhone 11 স্পেসিফিকেশন

iPhone 11 এ আপনি পাবেন ৬.১ ইঞ্চি লিকুইড রেটিনা ডিসপ্লে। এছাড়াও আছে এ১৩ বায়োনিক প্রসেসর। আইফোন ১১ ফোনটি নতুন আইওএস ১৩ অপারেটিং সিস্টেমের সাথে লঞ্চ হয়েছে। ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে ১২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল শুটার, এর অ্যাপারচার এফ/ ১.৮। মেন ক্যামেরা অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) ফিচারের সাথে এসেছে। এছাড়াও আছে ১২ মেগাপিক্সেলের সেকেন্ডারি আলট্রা ওয়াইড সেন্সর। এর অ্যাপারচার এফ/ ২.৪ এবং ফিলড অফ ভিউ ১২০ ডিগ্ৰী।

ফোনের পিছনের ক্যামেরায় Smart HDR, নাইট মোড, পোর্ট্রেট মোড এবং ৬০ এফপিএস এর সাথে 4K ভিডিও রেকর্ডের সুবিধা আছে। সেলফির জন্য এই ফোনে ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এর সাহায্যে 4K ভিডিও সহ স্লো মোশন ভিডিও রেকর্ডিং এর সুবিধা পাওয়া যাবে। ব্যাটারির কথা বললে কোম্পানি জানিয়েছে iPhone 11 একবার চার্জে iPhone XR এর থেকে ১ ঘন্টা বেশি ব্যাটারি ব্যাকআপ দেবে।