ভিভো ফোনের উপর ২৫০০ টাকা ছাড়, অ্যামাজন আনলো দারুন অফার

আপনি যদি নতুন স্মার্টফোন খোঁজ করেন তাহলে আপনার জন্য এটা সেরা সময়। কারণ বিভিন্ন ই-কমার্স সাইটে এখন সেল চলছে। Amazon India থেকেও আপনি এই মুহূর্তে নির্বাচিত ভিভো ফোন সস্তায় কিনতে পারেন। এই অফারে Vivo V19, Vivo S1 Pro, Vivo V17, S1, Y19, Y15 এবং Y91i ফোনগুলি কম দামে কিনতে পারবেন। এই অফারে ফোনের উপর ২,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ছাড়াও অতিরিক্ত এক্সচেঞ্জ অফার ও পাওয়া যাবে। আসুন জেনে নিই কোন কোন ফোনের উপর কত ছাড় দেওয়া হচ্ছে।

Vivo V19 :

পাঞ্চ হোল ডিজাইনে আসা এই ভিভো ফোনের উপর ২,৫০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হয়েছে। আবার সাধারণ ভাবে ৯,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও উপলব্ধ। সাথে সিটি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে নিলে ১,৫০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। ফোনটি ১২ মাসের নো কস্ট ইএমআই অফারে কেনা যাবে। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৭,৯৯০ টাকা।

Vivo S1, S1 Pro :

অ্যামাজনে ভিভো এস ১ এর উপর ১০০০ টাকা ও ভিভো এস ১ প্রো এর উপর ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। ভিভো এস ১ এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯০ টাকা। আবার ভিভো এস ১ প্রো এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ১৯,৯৯০ টাকায়।

এদিকে Vivo Y সিরিজের বিভিন্ন ফোন ও সস্তায় পাওয়া যাবে। Vivo Y15 পাবেন ১২,৯৯০ টাকায়। ১৪,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে Vivo Y19 এবং Y91i কিনতে পারবেন ৭,৯৯০ টাকায়।

ভিভো ফোন কিনতে এখানে ক্লিক করুন